সিলেটের জেলা ও দায়রা জজ’র সাথে কুলাউড়ায় সূধীজনের সাক্ষাত

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০২ সেপ্টেম্বর ২০১৮ | ৯:২৪ অপরাহ্ণ
অ+ অ-

সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার রোববার(২ সেপ্টেম্বর) তার পুরোনো কর্মস্থল কুলাউড়া উপজেলায় ব্যক্তিগত সফর করে গেলেন।

সফরকালে তিনি কুলাউড়া আধুনিক ডাকবাংলোয় প্রশাসন,প্রেসক্লাব ও সূধীজনের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় তাকে ফুল দিয়ে বরন করেন এমপি মোঃ আব্দুল মতিন,কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ।

জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার কুলাউড়ায় সহকারী জজ আদালত থাকাকালীন ১৯৮৪-১৯৮৫ সালের তার ১১ মাসের চাকুরী জীবনের স্মৃতিচারন করে তৎকালীন এমপি মোঃ আব্দুল জব্বার,উপজেলা চেয়ারম্যান বর্তমান এমপি মোঃ আব্দুল মতিন,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,এডঃ এটিএম মান্নানসহ সকলের সহযোগিতার কথা স্বরন করেন। এছাড়া তিনি উপস্থিত সুধীজনের আন্তরিকতায় মুগ্ধ হয়ে কৃতজ্ঞতা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য,কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী,বিশিষ্ট আইনজীবি এডঃ এটিএম মান্নান,কুলাউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন আহমদ,উপজেলা আ’লীগ নেতা গৌরা দে,যুক্তরাজ্যস্থ কুলাউড়া সমিতির সভাপতি মোস্তফা আব্দুল মালিক,রাশিদ আলী (রহ.) ফাউন্ডেশনের উপদেষ্টা প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন রেনু, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম,সাংবাদিক আব্দুল করিম বাচ্চু ও শাহবান রশীদ চৌধুরী প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 239 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত