সাকসেসহিউম্যান রাইটস সোসাইটি কুলাউড়া উপজেলা কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৩ এপ্রিল ২০১৯ | ৭:২৭ অপরাহ্ন
অ+ অ-

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত (রেজি নং-এস-১২৫৯১/১৯) সাকসেস হিউম্যান রাইটস্ সোসাইটি আর্থ মানবতার সেবায় দেশ ও জাতির কল্যাণে এবং অবহেলিত ও নির্যাতিত মানুষের পাশে দাড়ানো সহ সমাজের বিচ্ছিন্ন জনহিতকর কাজকর্ম করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি কুলাউড়া উপজেলা কমিটিতে মোঃ ময়জুল ইসলামকে সভাপতি ,নাজমুল বারী সুহেলকে সাধারণ সম্পাদক ও নাহিদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।



কমিটির অন্যান্য দায়িত্বশীল সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ জালাল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মোঃ আবু তালেব,আইন বিষয়ক সম্পাদক এনামুল আলম,তথ্য ও গবেষনা সম্পাদক আবু সামাদ (সুজেল), অর্থ সম্পাদক ঝন্টু পাল, প্রচার সম্পাদক হাবিবুর রশিদ (সুয়েজ), সমাজ কল্যাণ সম্পাদক হুমায়ুন রশিদ (জেবুল), শিশু ও শ্রম সম্পাদক লোকমান হোসেন, কার্যনির্বাহি সদস্যরা হলেন- আশিকুর রহমান, আব্দুল মালিক (মাসুম)।

গত ১১এপ্রিল বৃহস্পতিবার কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ সোবহান বেপারী স্বাক্ষরিত এক পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়।পত্র গ্রহন করেন সিলেট বিভাগের সভাপতি আব্দুলাহ আল মাসুদ।

Comments

comments

পড়া হয়েছে 211 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত