সরকারের প্রতিনিধি নির্বাচিত করতে পারলে কুলাউড়ায় উন্নয়নের জোয়ার বইতো: এম এম শাহীন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৪ জানুয়ারি ২০২০ | ৯:২২ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ার পৃথিমপাশায় আলী নগর গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

(১৩ জানুয়ারী) সোমবার বিকেলে স্থানীয় বৃন্দারানী দিঘির পার বাজার মাঠে আলী নগর একতা তরুন সমাজ কল্যান পরিষদের আয়োজন এ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্টিত হয়।



উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করেন সাবেক জাতীয় সংসদ সদস্য ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,পিছিয়ে পড়া কুলাউড়াকে এগিয়ে নিতে বিগত ২৫ বছর থেকে সবসময় নিঃস্বার্থ ভাবে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। আজ যদি আপনারা কুলাউড়ায় সরকারের জনপ্রতিনিধি নির্বাচিত করতে পারতেন তাহলে কুলাউড়ায় উন্নয়নের জোয়ার বইত। আপনাদের এই অঞ্চলের একজন সাবেক জনপ্রতিনিধি সহ আপনারা যারা বিগত সংসদ নির্বাচনে দিন রাত পরিশ্রম করে যাকে নির্বাচিত করেছেন উনি নির্বাচিত হওয়ার আগে দশ বছর এই কুলাউড়ায় পা রাখেননি বর্তমানেও বিজয়ী হওয়ার একবছর অতিবাহিত হলেও জনগন উনাকে মাত্র ৭-৮ দিন কাছে পেয়েছে। কুলাউড়ায় ভয়াবহ রেলদূর্ঘটনা,বন্যা খরা থেকে শুরু করে নেতাকর্মীদের কোন বিপদে তিনি আজ পর্যন্ত এগিয়ে আসেননি বলে অনেকে জানান। আজ কুলাউড়ার জনগন তা উপলব্দি করতে পারছে।

তিনি আরও বলেন, খেলাধূলার মাধ্যমে নিজ মাতৃ ভূমিকে বিশ^ পরিমন্ডলে অতি সহজেই পরিচিতি লাভ করা যায়। একেক জন খেলোয়াড় তাদের স্ব স্ব খেলায় দেশের রাষ্ট্রদূতের মতো কাজ যাচ্ছেন। বর্তমান সরকার বিদ্যুৎ,শিক্ষা ও উন্নয়নের পাশাপাশি শুধু ফুটবল নয় ক্রীড়াঙ্গনকে অত্যন্ত গুরুত্ব সহকারে এগিয়ে নিতে নিরলষভাবে কাজ করে যাচ্ছে।

আলী নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও একতা তরুন সমাজ কল্যান পরিষদের সভাপতি লোকমান হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবীদ তফজ্জুল হোসেন তফই,প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম,পৃথিমপাশা ইউপি সদস্য আব্বাস আলী,ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম পংকি,সাবেক মেম্বার ফরিদ আলী, সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জসীম চৌধুরী,প্রবাসী সাংবাদিক সেলিম আহমেদ, চ্যানেল এস প্রতিনিধি জিয়াউল হক জিয়া প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজ সেবক ফারুক আহমেদ,হারিছ আলী,নজরুল ইসলাম, আলী নগর একতা তরুন সমাজ কল্যান পরিষদের সাধারন সম্পাদক ফরিদ আহমেদ, ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক মেহেদী হাসান খালিক,সংগঠনের সদস্য জীবন আহমেদ,সিপার আহমেদ ও আবুল কালাম সহ স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ। সংগঠনের নেতৃবৃন্দ প্রথমে প্রধান অতিথিকে হাতি শোভাযাত্রায় বরণ করে নেন।

উদ্বোধনী খেলায় ভাই ভাই একাদশ হাজিপুর ১-০ গোলে ছকাপন মঈন একাদশকে পরাজিত করে শুভ সূচনা করে।

Comments

comments

পড়া হয়েছে 378 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x