শ্রীমঙ্গলে ডিবির অভিযান, ২০ লক্ষ টাকার পলিথিন জব্দ

শ্রীমঙ্গল প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৪ অক্টোবর ২০১৯ | ৭:৫৫ অপরাহ্ন
অ+ অ-

শ্রীমঙ্গলে গোয়েন্দা পুলিশের এক অভিযানে ২০ লক্ষাধিক টাকার প্রায় ৭টন নিষিদ্ধ পলিথিন আটক করা হয়েছে।

(১৪ অক্টোবর) সোমবার দুপুরে ৩টি প্রতিষ্ঠান ও গোডাউন থেকে এসব পলিথিন জব্দ করা হয়। এ ঘটনায় গোয়েন্দা পুলিশ ৩ ব্যক্তিকে আটক করেছে।



জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ দুপুরে শহরের স্টেশন রোডের মডার্ন এন্টারপ্রাইজ, হবিগঞ্জ রোডের লোকনাথ স্টোর ও এবি ফ্যাশনে অভিযান চালায়। এ সময় প্রতিষ্ঠানগুলোর দেয়া তথ্যের ভিত্তিতে শহরের শ্যামলী আবাসিক এলাকার টলি রোডের একটি গোডাউন ও প্রতিষ্ঠানগুলো থেকে প্রায় ৭টন নিষিদ্ধ পলিথিন জব্দ করে।

আটককৃত মালামালের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা বলে জানায় কর্মকর্তারা। অভিযান চলাকালে সরকার ঘোষিত নিষিদ্ধ পলিথিন ক্রয় বিক্রয় ও মজুদ করার অপরাধে ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে। গোয়েন্দা কর্মকর্তারা আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করতে অস্বীকৃতি জানিয়ে বলেন, পরবর্তিতে সংবাদ বিফ্রিং এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান সম্প্রতি বন পরিবেশ ও জলবায়ু মন্ত্রী কর্তৃক মৌলভীবাজার জেলাকে নিষিদ্ধ পলিথিনমুক্ত ঘোষণা করেন। এ প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলাব্যাপী পলিথিন বিরোধী অভিযানের অংশ হিসেবে শ্রীমঙ্গলে এসব নিষিদ্ধ পন্য আটক অভিযান পরিচালনা করা হয় বলে তিনি জানান।

এ সময় শ্রীঙ্গল সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন উপস্থিত ছিলেন। এ বিষয়ে নিয়মিত মামলা করা হবে বলে তিনি জানান।

Comments

comments

পড়া হয়েছে 118 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত