শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্রিন্সিপাল মাওলানা শামছুল হক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০১ অগাস্ট ২০১৯ | ৬:২৬ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্টান শ্রীপুর জালালীয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ কুলাউড়া মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি মৌলভীবাজার জেলা জামিয়াতুল মোদাররিছিনের সহ-সভাপতি মাওলানা শামছুল হক শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ৩০ জুলাই শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছেন।

তিনি ইতিপূর্বে সরকারী ভাবে তিনবার কুলাউড়া উপজেলার শ্রেষ্ট শিক্ষক হিসাবে সম্মাননা সনদ লাভ করেন। বিরল সম্মাননা পাওয়ায় মাদরাসার শিক্ষকবৃন্দ, গভার্নিং বডির সদস্যবৃন্দ অধ্যক্ষ মাওলানা শামছুল হকের সুদৃঢ় নেতৃত্বে প্রতিষ্ঠানের ভালো ফলাফল ও সুনাম অর্জনেরর জন্য ভূয়শী প্রশংসা করেন। তিনি সিলেট গভট মাদ্রাসা থেকে কামিল, চবি থেকে স্নাতক এবং ঢাবি থেকে মেধাস্থান সহ স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন।



তিনি দীর্ঘ ২৫ বৎসর যাবৎ দক্ষতার সাথে প্রশাসনিক দায়িত্ব পালন করে আসছেন। মাওলানা শামছুল হক জানান, দীর্ঘদিন পর মাদরাসার প্রশাসনিক জটিলতার অবসান হওয়ায় এবং প্রায় ৪ কোটি ব্যায়ে চার তলা ভবনের কার্যাদেশ ও সকলের সহযোগিতায় মাদরাসার সার্বিক উন্নতিতে মহান আল্লাহর শুকরিয়া আদায় করতঃ মাদরাসার প্রতিষ্টাতা মন্ডলী, শুভাকাঙ্খী মরহুম ব্যাক্তিবর্গের অবদানের কথা স্মরণ করে মাদরাসার সার্বিক উন্নয়নে সকলের সর্বাত্মক সহযোগিতা ও দোয়া কামনা করছি।

উল্লেখ্য, মাওলানা শামছুল হকের ছোট ভাই কাজী বদরুল হক কুলাউড়া উপজেলা কাজী সমিতির সভাপতি ও আরেক ছোট ভাই এ কে এম তাহিরুল হক উক্ত প্রতিষ্টানের সিনিয়র শিক্ষক ও মৌলভীবাজারের জনপ্রিয় দৈনিক বাংলার দিন পত্রিকার সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

Comments

comments

পড়া হয়েছে 481 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত