শিল্পপতি আজম জে চৌধুরীর পিতার ২৪তম মৃত্যু বার্ষিকী পালিত

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০৩ আগস্ট ২০১৯ | ৪:২৮ অপরাহ্ণ
অ+ অ-

দেশের অন্যতম বিশিষ্ট শিল্পপতি,ইস্ট কোস্ট গ্রুপ ও প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরীর পিতা মরহুম মহতোছিন আলী চৌধুরীর ২৪তম মৃত্যুবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা ও বার্ষিক মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

(০৩ আগষ্ট) শনিবার দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুরে মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে স্কুলের হল রুমে এ মিলাদ ও আলোচনা অনুষ্টিত হয়।

প্রধান শিক্ষক ফয়জুর রহমানের সঞ্চালনায় স্কুলের প্রতিষ্ঠাতা,ব্যবস্থাপনা কমিটির সভাপতি আজম জে চৌধুরীর পিতার জীবন ও সফল কর্ম সম্পর্কে আলোচনায় অংশ নেন স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম,প্রবীণ সাংবাদিক সুশীল সেনগুপ্ত,প্রেসক্লাব কুলাউড়ার সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ,বিদ্যালয় উন্নয়ন কমিটির আহবায়ক নিয়াজুল ইসলাম,এস এম সির সদস্য আব্দুল মজিদ প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিউ নেশন পত্রিকার প্রতিনিধি এম মছব্বির আলী, সাংবাদিক সমিতির সভাপতি মোক্তাদির হোসেন ও কালের কণ্ঠের প্রতিনিধি মাহফুজ শাকীলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও শিক্ষক অভিভাবকবৃন্দ।

আলোচনার শেষে ক্বেরাত ও গজল প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ পাঠ করেন মনসুর মোহাম্মদীয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মো. জালাল আহমদ খাঁন ও দোয়া পরিচালনা করেন হিঙ্গাজিয়া মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুল মুন্তাকিম।

Comments

comments

পড়া হয়েছে 239 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত