রাজীবের চিকিৎসার ব্যয় বহন করছে ঢামেক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০৫ এপ্রিল ২০১৮ | ১২:৫৪ অপরাহ্ন
অ+ অ-

দুই বাসের রেষারেষিতে ডান হাত হারানো তিতুমীর কলেজের স্নাতকের ছাত্র রাজীব হোসেনের চিকিৎসার ব্যয় বহনের দায়িত্ব নিয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল। এজন্য সাত সদস্যের একটি বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের প্রধান শামসুজ্জামান শাহীনের নেতৃত্বে আলোচনায় বসেন চিকিৎসকরা।



শামসুজ্জামান শাহীন বলেন, ‘‘আমাদের সেরা চিকিৎসকদের নিয়ে সাত সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আমরা রোগীকে পরীক্ষা করে দেখেছি। তার মস্তিষ্ক ভালো আছে। তারপরও নিশ্চিত হওয়ার জন্য তার সিটিস্ক্যান করা হয়েছে। এখন ড্রেসিংয়ের জন্য রাজীবকে অস্ত্রোপচার কক্ষে নেয়া হয়েছে। আমরা তার আরও পরীক্ষা-নিরীক্ষা দিয়েছি। কেননা, হাতের আঘাতের পর শরীরের অন্য যেকোনো অংশ ক্ষতিগ্রস্ত হতে পারে। সেটাই নিশ্চিত হওয়ার জন্য এসব পরীক্ষা দেয়া হয়েছে।”

ড. শামসুজ্জামান শাহীন জানান, বর্তমানে রাজীবের অবস্থা স্থিতিশীল আছে। তাকে উন্নতমানের অ্যান্টিবায়োটিক দেয়া হয়েছে। তার চিকিৎসার সমস্ত ব্যয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল বহন করছে। এ ছাড়া বাড়তি যেসব খরচ হচ্ছে, তা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক তার নিজস্ব তহবিল থেকে দিচ্ছেন।

এর আগে বুধবার বেলা আড়াইটার দিকে রাজীব হোসেনকে রাজধানীর শমরিতা হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাত ১২টার পর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে সেখান থেকে বের করে সিটিস্ক্যান করেন চিকিৎসকরা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার রাজীবের শারীরিক অবস্থা জানতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আসবেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

 

Comments

comments

পড়া হয়েছে 213 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত