রাজনগরে ৪ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০৩ অক্টোবর ২০১৯ | ৬:৫৯ অপরাহ্ণ
অ+ অ-

মাদক ব্যবসায়ী আব্দুল আলী উরপে জেদ্দা   (৪০) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, জেদ্দা একসময় ছিলেন দর্জি। কাপড় সেলাই করেই চলতো তার সংসার। দর্জি থাকার সময়ে আসক্ত হয়ে পড়েছিলেন মাদকে। আস্তে আস্তে ঝুঁকে পড়েন মাদক ব্যবসার সাথে। এর পর থেকেই হয়ে উঠেন মাদক কারবারী। একসময় দর্জির ব্যবসা করে সংসার চলাতে হিমশিম খেতেন। কিন্তু মাদক ব্যবসায় তার ভাগ্য খুলে যায়। হয়ে উঠেন রাজনগরের মাদক সম্রাট। রাতারাতি ১৪-১৫ লাখ টাকা দিয়ে বাড়ি কেনেন। মাদক ব্যবসার পাশাপাশি জড়িত হন বিভিন্ন ব্যবসায়।

বুধবার দিবাগত রাতে রাজনগর থানার পুলিশ ৪ হাজার ১২২ পিস ইয়াবা উদ্ধারসহ নগদ ৫ হাজার ৮২০ টাকাসহ তাকে গ্রেফতার করে।  ৩ অক্টোবর বৃহস্পতিবার তাকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ঘরগাঁও গ্রামের মৃত আশব আলীর ছেলে আব্দুল আলী জেদ্দা বেশ কিছুদিন থেকেই মাদকের ব্যবসা করে আসছে। তাকে ধরতে পুলিশ বিভিন্নভাবে চেষ্টা করেও পারছিল না। গোপন সূত্রে খবর পেয়ে রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) বিনয় ভূষণ চক্রবর্তী ও উপপরির্দক (এসআই) দীপক চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এ সময় তার ঘর তল্লাশি করে ৪ হাজার ১’শ ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ৫৮২০ টাকাসহ তাকে আটক করে রাজনগর থানায় নিয়ে যায়। এব্যাপারে রাজনগর উপপরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেছেন।

৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, পুলিশের উদ্ধারকৃত মাদক চালানের মধ্যে রাজনগরের জেদ্দার কাছ থেকে উদ্ধারকৃত চালানই মৌলভীবাজার জেলায় ইয়াবার সবচেয়ে বড় চালান।

এদিকে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) এক প্রেস ব্রিফিংয়ে জানান, মৌলভীবাজার জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় আব্দুল আলী জিদ্দা নামে জেলার বড় এক ইয়াবা ব্যবসায়ীকে রাজনগর থানার পুলিশ আটক করেছে। তার কাছ থেকে আরো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। তিনি জেলাকে মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, মো. সারওয়ার আলম, সদর সার্কেল রাশেদুল ইসলাম, তানজিলা সিদ্দিকা, ডিআইও ওয়ান মো. আবু তাহের প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 268 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত