রাজনগরে বেড়েছে লোডশেডিং

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৭ সেপ্টেম্বর ২০১৮ | ৩:১২ অপরাহ্ন
অ+ অ-

তীব্র গরমের মধ্যে গত কয়েকদিন ধরে মৌলভীবাজারের রাজনগরে বেড়েছে লোডশেডিং। কয়েকদিন থেকে দিনে ৩ থেকে ৫ বার লোডশেডিং হচ্ছে বলে অভিযোগ করেছেন গ্রাহকরা।

জানা গেছে, গত শনিবার থেকে উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় দেখা দিয়েছে ব্যাপক লোডশেডিং। এতে মানুষকে তীব্র গরমের মধ্যে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। উপজেলা সদর সহ এলাকার ভুক্তভোগীরা বলছেন, দিন ও রাত মিলে একাধিকবার বিদ্যুৎ চলে যাচ্ছে। এতে করে রাতের বেলায় বেশি ভোগান্তিতে পড়ছে মানুষ। দৈনন্দিন কাজের পাশাপাশি এতে ছাত্রছাত্রীদের লেখাপড়ার কাজও ক্ষতিগ্রস্ত হবে। প্রতিবেদকের সাথে আলাপে অনেক গ্রাহক জানান, কয়েকদিন ধরে দিনে অন্তত দুই থেকে তিন বার লোডশেডিং হচ্ছে। রাতে আবারও দুই একবার। এসময় চরম অশান্তিতে ভুগতে হয়। শুধু মুখে শুনি, বিদ্যুতে রেকর্ড, লক্ষ্য ছাড়িয়ে যাচ্ছে । কিন্তু সেই বিদ্যুত কোথায়? গ্রাহকরা আরো বলেন, আসলে বিদ্যুৎ না থাকলে শিশু বাচ্চা নিয়ে এই গরমে চরম ভোগান্তিতে পড়তে হয়। এখানে মূলত বিদ্যুৎ উৎপাদন নাকি বিতরণে শুভঙ্করের ফাঁকি তা খতিয়ে দেখতে হবে। আমরা তো টাকা দেবো, তাহলে কেন এই ভোগান্তি নেব? এটা সহ্য করার মতো না। তবে রাজনগরের বিদ্যুৎ অফিস বলছে গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে।



এ বিষয়ে মৌলভীবাজার পল্লি বিদ্যুৎ সমিতির রাজনগর সাব-জোনাল অফিসের এজিএম গোলাম ফারুক মীর বলেন, বিদ্যুৎ লাইনে নবায়ন কাজ চলছে ও বর্তমানে ঝড়বৃষ্টির জন্য লোডশেডিং সমস্যা হচ্ছে।

Comments

comments

পড়া হয়েছে 249 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত