রাজনগরে দুই বান্ধবীর ঝুলন্ত লাশ

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৩ জুলাই ২০১৮ | ৬:৩৩ অপরাহ্ণ
অ+ অ-

মৌলভীবাজারের রাজনগরে এক ঘর থেকে রুপনা বিশ্বাস (১৫) ও মনিকা বিশ্বাস (১৭) নামে দুই বান্ধবীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা এই দুই কিশোরী আত্মহত্যা করেছে। তবে কী কারণে তারা আত্মহত্যা করতে পারে এমন ধারণাও কেউ দিতে পারছে না।

২৩ জুলাই সোমবার বিকেলে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ সুপার মোহাম্মদ শাহ্জালাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রামের মৃত হিরেন্দ্র বিশ্বাসের মেয়ে রুপনা বিশ্বাস ও একই বাড়ির সুনীল বিশ্বাসের মেয়ে মনিকা বিশ্বাস প্রায় একই সঙ্গে থাকতো। রুপনা পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ও মনিকা ২০১৭ সালে দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করে বাদ দিয়ে দেয়। আজ সোমবার ১১ টার দিকে তাদের মায়েরা বিদুৎ বিল পরিশোধ করতে রাজনগর সদরে চলে যান। এসময় তারা বাড়িতেই ছিল। দুপুর সাড়ে ১২ টার দিকে মনিকা বিশ্বাসের ছোট বোন কনিকা বিশ্বাস ঘরের সামনের দরজা বন্ধ দেখতে পান। এসময় তিনি গরু ঘরের দরজা দিয়ে ঘরে প্রবেশ করে দু’জনকে ঘরের চালার কাঠের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখেন। তার চিৎকারে বাড়ির লোকজন আসেন। এসময় মনিকা ও রুপনার গলায় রশি ও ওড়না পেচানো দেখেন স্থানীয়রা। খবর পেয়ে রাজনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, প্রাথমিক পর্যবেক্ষণে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Comments

comments

পড়া হয়েছে 402 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত