উপাধ্যক্ষ ফরহাদ আহমদ চেয়ারম্যান, তোফায়েল আহমদ ডালিম সদস্য সচিব

রাইজিং স্টার ক্লাব কেন্দ্রিয় নির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৩ মার্চ ২০১৯ | ৬:৫৬ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়ার প্রাচীনতম সংগঠন রাইজিং স্টার ক্লাবের কেন্দ্রিয় নির্বাহী পরিষদ গঠন ও রাইজিং স্টার ক্লাব কুলাউড়ার মেয়াদ উত্তীর্ণ কমিটি গঠনের লক্ষে গত ২২ মার্চ ক্লাবের লাইফ মেম্বার জাকারিয়া আলম মিন্টুর বাসভবনে রাইজিং স্টার কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য সচিব উপাধ্যক্ষ ফরহাদ আহমেদের সভাপতিত্বে ও সঞ্চালনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রথম পর্বে নির্বাহী কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে নির্বাহী পরিষদের কো- চেয়ারম্যান ও যুগ্ম সচিব এদুটি পদ সংযুক্ত করে বিগত কমিটি বিলুপ্ত করা হয় এবং আগামী তিন বছরের জন্য নতুন কমিটি করা হয়।



কমিটির চেয়ারম্যান উপাধ্যক্ষ ফরহাদ আহমদ, কো- চেয়ারম্যান জাকারিয়া আলম মিন্টু, সদস্য সচিব তোফায়েল আহমেদ ডালিম, যুগ্ম সচিব এএফএম ফৌজি চৌধূরী।

কমিটির সদস্যরা হলেন তাহেরা খানম রুনু, জাহাঙ্গীর আলম সিদ্দিকী, আব্দুল বাছিত সোহেল, আবুল খায়ের, আশরাফ উদ্দীন চিনু, জুবের খাঁন, আতাউর রহমান চৌধুরী সোহেল, এম মইনুল ইসলাম মছলু।

এছাড়াও প্রবাসে লাইফ মেম্বার ও প্রতিটি সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদক উক্ত কমিটির সদস্য।

সভার দ্বিতীয় পর্বে নবগঠিত নির্বাহী পরিষদের প্রথম সভা চেয়ারম্যান উপাধ্যক্ষ ফরহাদ আহমেদের সভাপতিত্বে ও সদস্য সচিব তোফায়েল আহমেদ ডালিমের সঞ্চালনে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় রাইজিং স্টার ক্লাবের কুলাউড়া মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এ ৭ সদস্য বিশিষ্ট আহাবায়ক কমিটি আগামী ১ মাসের মধ্যে রাইজিং স্টার ক্লাব কুলাউড়ার নতুন কমিটি গঠন করবেন।

কমিটির আহবায়ক উপাধ্যক্ষ ফরহাদ আহমদ, সদস্য আব্দুল বাছিত সোহেল, জাকারিয়া আলম মিন্টু, আবুল খায়ের, জুবের খাঁন, তোফায়েল আহমদ ডালিম, একেএফ ফৌজি চৌধুরী। উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাইজিং স্টার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য আব্দুল বাছিত সোহেল, জাকারিয়া আলম মিন্টু, আবুল খায়ের, আশরাফ উদ্দীন চিনু, জুবের খাঁন, তোফায়েল আহমদ ডালিম, এএফএফ ফৌজি চৌধূরী, রাইজিং স্টার আব্দুল হান্নান এডুকেশন ট্রাস্টের সদস্য সচিব রামীম চৌধুরী রাসেল প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 421 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত