মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে নারী সদস্য পদে প্রার্থী নারী নেত্রী শিরিন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০১ নভেম্বর ২০১৬ | ১১:২২ অপরাহ্ণ
অ+ অ-

আসন্ন মৌলভীবাজার জেলা পরিষদের নির্বাচনে সম্ভাব্য সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী  হচ্ছেন কুলাউড়া উপজেলা মহিলা ক্রীড়া সংস্থা ও মহিলা পরিষদের সদস্য এবং কুলাউড়া ব্যবসায়ি কল্যাণ সমিতির নির্বাচিত সভাপতি জনপ্রিয় ব্যক্তিত্ব কুলাউড়ার সাবেক তুখোড় মেধাবী ছাত্রনেতা বদরুজ্জামান সজলের সহধর্মীনি জনপ্রিয় নারী নেত্রী ও ক্লিন ইমেজের অধিকারী শিরিন আক্তার চৌধুরী মুন্নি।

জানা যায়, জেলা পরিষদ নির্বাচনের নিয়ম অনুযায়ী কুলাউড়া উপজেলার জয়চন্ডি, ভূকশীমইল, কাদিপুর, বরমচাল,ভাটেরা, কুলাউড়া পৌরসভা,রাউৎগাও,পৃথিমপাশা, কর্মধা, কুলাউড়া সদর ইউনিয়ন ও জুড়ী উপজেলার জায়ফরনগর, সাগরনাল, গোয়ালবাড়ী, ফুলতলা ইউনিয়ন পরিষদ নিয়ে  সংরক্ষিত ০২ নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচন করবেন।



(০১ নভেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় জনপ্রিয় নারী নেত্রী শিরিন আক্তার চৌধুরী মুন্নি তার কুলাউড়াস্থ বাসভবনে কুলাউড়ার কর্মরত সকল সংবাদিকদের উপস্থিতিতে মতবিনিময় কালে তিনি বলেন,আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে প্রার্থী ঘোষনা দেন। তিনি আরও বলেন কুলাউড়া ও জুড়ী  উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,ইউপি সদস্যদের আশ্বাস পেয়ে প্রার্থী হয়েছেন। সবার সহযোগিতায় নারী সদস্য পদে নির্বাচিত হলে অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দলমত নির্বিশেষে চা অধ্যাষিত এ অঞ্চলের অবহেলিত জনপদ ও নারী সমাজের উন্নয়নে কাজ করে যাবেন। শিরিন আক্তার কুলাউড়া ও জুড়ীর সকল নির্বাচিত চেয়ারম্যান,ইউপি সদস্যসহ সকল শ্রেণী পেশার নেতৃবৃন্দের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ থেকে গ্যাজুয়েশন সম্পন্নকারী নারীনেত্রী শিরিন আক্তার চৌধুরী মুন্নির পিতা মরহুম ছদরুল হোসেন চৌধুরী ফেঞ্চুগঞ্জ সারকারখানার বিক্রয় কর্মকর্তা ছিলেন। এছাড়াও শিরিন কুলাউড়া উপজেলা মহিলা ক্রীড়া সংস্থা ও মহিলা পরিষদের সদস্য,রাশীদ আলী ফাউন্ডেশনসহ বিভিন্ন সেবা মূলক সংগঠনের সাথে জড়িত থেকে উন্নয়ন মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য,নির্বাচন কমিশনের তথ্য অনযায়ী জানা যায়, আগামী ২৮ ডিসেম্বরে দেশের ৬৪টি জেলায় জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে এই তালিকায় মৌলভীবাজার রয়েছে। নির্বাচন কমিশনের ঘোষনার পর থেকে চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন।

সংবাদেমইল২৪.কম/বা/নাশ

Comments

comments

পড়া হয়েছে 2624 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x