মৌলভীবাজার জেলা তালামীযের কাউন্সিল সম্পন্ন,রাজ্জাক সভাপতি,হাসান সম্পাদক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৬ এপ্রিল ২০১৯ | ৪:৫২ অপরাহ্ন
অ+ অ-

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলা শাখার ২০১৯/২০ সেশনের ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কাউন্সিলে আব্দুর রাজ্জাককে সভাপতি ও কাদের আল হাসানকে সাধারণ সম্পাদক এবং কাওছার আহমদকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়। গতকাল ১৫ এপ্রিল সোমবার বিকাল ৩টায় শহরের একটি রেস্টুরেন্ট হলে কাউন্সিল অধিবেশন শুরু হয়। বাদ মাগরিব পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সভাপতি।

বিদায়ী সভাপতি এম এ জলীলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ কাদের আল হাসানের পরিচালনায় কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ।



সহকারি নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি মাছুম আহমদ, সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ালীউর রহমান সানী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী ও অর্থ সম্পাদক খন্দকার অজিউর রহমান আসাদ।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি হাফিয জিল্লুর রহমান, সহসাধারণ সম্পাদক রাজন আহমদ, রেদ্বওয়ানুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল মুহাঈমিন ফাহাদ, শাহেদ আহমদ, প্রচার সম্পাদক মো. মামুনুর রশীদ, সহ প্রচার সম্পাদক কামাল উদ্দিন, শফিউল আলম জুবেল, আফসার আহমদ, অর্থ সম্পাদক হাফিয জামাল আহমদ, অফিস সম্পাদক জাহিদুল ইসলাম, সহঅফিস সম্পাদক আবুল কাশেম, কামরুল ইসলাম শাহান, প্রশিক্ষণ সম্পাদক আলী রাব্বী রতন, সহপ্রশিক্ষণ সম্পাদক আজিজুল ইসলাম রিয়াদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, সহশিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান চৌধুরী, মুজিব আযহার, শামছুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন শিবার, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনামুল হক চৌধুরী, মুহাম্মদ আলী খান জায়েদ, সৈয়দ শাহেদুল ইসলাম, মিছবাহ উদ্দিন, আলী আকবর। সদস্য-আব্দুশ শুকুর ছরকুম, শাহিন আহমদ, রাজন আহমদ, জুবায়েদ আলী, এমদাদুল হক সুমন, সৈয়দ হাবিবুন নূর, শাহ আব্দুল জলীল, বদরুল ইসলাম, নাছির খান, আফজাল হোসেন সাজু, রুহুল আমিন রুহেল, জয়নাল আরিফ, মিজানুর রহমান, ফজলু হাসান ও মুবাশ্বির আহমদ।

কাউন্সিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আল ইসলাহর সভাপতি অধ্যক্ষ মাওলানা শামছুল ইসলাম, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আল ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক হাফিয আলাউর রহমান টিপু ও কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী ফজলুল হক খান সাহেদ। মৌলভীবাজার জেলা আল ইসলাহ’র যুগ্ম সাধারণ সম্পাদক হাফিয এনামুল হক, সাবেক জেলা তালামীযের সভাপতি ফয়জুল ইসলাম, শফিকুল আলম, নিলুর রহমান ও কামরান হোসাইন।

 

Comments

comments

পড়া হয়েছে 149 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত