মৌলভীবাজারে প্রতিবাদ সভা

মৌলভীবাজার প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১১ জুলাই ২০১৮ | ৬:৩৩ অপরাহ্ন
অ+ অ-

মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউপির চেয়ারম্যান সেলিম আহমদের বিরুদ্ধে নানা অপ প্রচারের প্রতিবাদে ইউপি পরিষদ ও সর্বস্থরের জনসাধারণের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জুলাই বুধবার সকাল ১১টায় ইউপি পরিষদের অস্থায়ী কার্যালয় পাগুড়িয়ায় এই সভা অনুষ্ঠিত হয়।



বিশিষ্ট মুরব্বী সৈয়দ মোহাম্মদ আলী হিরার সভাপতিত্বে ও চেয়ারম্যান সেলিম আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় তজমুল আলী চৌধুরী, রুমান খান, আতাউর রহমান চৌ, নুরুজ্জামান খান, শেখ আজাদ মিয়া, আলতাফুর রহমান, প্রাক্তন স্কুল শিক্ষক আব্দুল জলিল, শফিউর রহমান শফি, ইউপি সদস্য গৌছুল আজম, হাজী আব্দুল গফুর, সাবেক মেম্বার আব্দুর রকিব, লোকমান খান নবিন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা চেয়ারম্যান সেলিমের উপর সরকারি চাল আত্মসাতের অভিযোগকে মিথ্যা দাবি জানিয়ে বলেন একটি কুচক্রী মহল চেয়ারম্যানের মানহানি করতে এই অপপ্রচার চালাচ্ছে। তারা বলেন ‘এই মিথ্যা অপপ্রচারে শুধু চেয়ারম্যানই নন বরং আখাইলকুড়া ইউপিবাসী কলঙ্কিত হয়েছে।’ বক্তারা কুচক্রী মহলকে হুশিয়ারী দিয়ে বলেন ইউপিবাসীর মান ইজ্জত নষ্টের চেষ্ঠা করলে ইউনিয়নবাসী এর উচিত জবাব দেবে।

প্রসঙ্গত গত ৩০ জুন তারিখে শহরের চুবরা এলাকার ইউপি চেয়ারম্যানের শশুরের বাসা থেকে ত্রাণের চাল আত্মসাতের অভিযোগে ৭ বস্তা চাল জব্দ করে পুলিশ। পরে ২ জুলাই পুলিশী তদন্তে এই চালগুলো ত্রাণের চাল হিসেবে প্রমাণিত না হওয়ায় পুলিশ চালগুলো ছেড়ে দেয়। এই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে চাল আত্মসাৎ বলে প্রকাশিত হয় বলে অভিযোগ চেয়ারম্যান সেলিমের।

Comments

comments

পড়া হয়েছে 294 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত