মৌলভীবাজারে জোড়া খুন মামলার প্রধান আসামী তুষারের আত্মসমর্পণ

মৌলভীবাজার প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৩ মে ২০১৮ | ১:৫৭ পূর্বাহ্ন
অ+ অ-

মৌলভীবাজারে আলোচিত দুই ছাত্রলীগ কর্মী (জোড়া খুন) হত্যা মামলার প্রধান আসামী আনিসুল ইসলাম চৌধুরী তুষার (২২ মে) মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করেছে। সে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠিয়েছেন।

কোর্ট পুলিশ ও মামলা সূত্রে জানা যায় ২০১৭ সালের ৭ ডিসেম্বর সন্ধ্যায় মৌলভীবাজার শহরের প্রাণকেন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রাবাসের সম্মুখে ও মাঠের পশ্চিম পাশে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী শাবাব (২১) এবং নাহিদ আলম মাহী (১৬) কে ছুরিকাঘাতে হত্যা করা হয়। শাবাব মৌলভীবাজার সরকারি কলেজের ২য় বর্ষের ছাত্র ছিলো আর মাহী সরকারি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। নিহত এই দু’জন ছাত্রলীগের কোন দায়িত্বশীল পদে ছিলেন না। তবে শাবাব সক্রিয় কর্মী ছিলেন। আর শাবাবের অনুসারী বা শিষ্য ছিল মাহী। আলোচিত এই হত্যাকান্ডের পর দুই পরিবার পরিবার মামলা করতে চায়নি। সিলেটের ডিআইজি নিহত দুই কর্মীর পরিবারের সাথে দেখা করার পর মোহাম্মদ আলী শাবাবের মা বাদী হয়ে ১২ জনকে আসামী করে মামলা করেন। এর আগে পুলিশের পক্ষ থেকে আসামীদের ছবি দিয়ে স্থানীয় একটি চ্যানেলে ধরিয়ে দেয়ার আহবান জানানো হয় এবং পুরস্কার ঘোষণা করা হয়।



এদিকে দীর্ঘদিন পলাতক থাকার পর মামলার প্রধান আসামী ছাত্রলীগ কর্মী আনিসুল ইসলাম চৌধুরী তুষার আজ মঙ্গলবার মৌলভীবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট বাহাউদ্দিন কাজীর আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করে। এসময় আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক মো. আব্দুল হাই চৌধুরী গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

comments

পড়া হয়েছে 312 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত