মৌলভীবাজারে এমবি মিডিয়ার নৈশভোজ

মৌলভীবাজার প্রতিনিধি, সংবাদমেইল ২৪ | ০৯ জুলাই ২০১৮ | ৩:৩৬ অপরাহ্ন
অ+ অ-
মৌলভীবাজার এমবি মিডিয়ার উপদেষ্টা ও পৃষ্ঠপোষকবৃন্দের সম্মানার্থে নৈশভোজ সম্পন্ন হয়েছে। 
০৮ জুলাই রাতে সামাজিক সাংস্কৃতিক সংগঠন এমবি মিডিয়ার সম্মানিত পৃষ্টপোষক ও উপদেষ্টা মন্ডলীকে নিয়ে স্হানীয় বেঙ্গল চাইনিজ রেস্টুরেন্টে এমবি মিডিয়ার আয়োজনে নৈশভোজ এর আয়োজন করা হয়।
এতে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি আব্দুল মালিক তরফদার ভি.পি সোয়েব,কাউন্সিলর আলহাজ্ব আয়াছ আহমদ, সাংবাদিক সৈয়দ উমেদ আলী, বিশিষ্ট রাজনীতীবিদ এমদাদুল হক রেনু, বিশিষ্ট নাট্যকার খালেদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক মোঃসহিদ আলী, সাংবাদিক ইমাদ উদ-দীন, সাংবাদিক শাহজাহান আহমেদ, সাংবাদিক মনসুর আহমদ ।
এমবি মিডিয়া প্রতিষ্টাতা চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ, সাধারন সম্পাদক আহমেদ নাইম, সহ সাধারন সম্পাদক ওয়াসিম নিশান, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান রাসেল, অর্থ ও পরিকল্পনা সম্পাদক এম জুনেদ আহমদ, প্রচার সম্পাদক সাহেল আহমদ ।
অতিথিরা তাদের বক্তব্যে তোলে ধরেন, এমবি মিডিয়া সমাজের অসহায় গরীব দুঃস্থদেরকে নিয়ে সব সময় ভাল কাজ করে আসছে তাই তাঁর পাশাপাশি রক্তদাতা বৃদ্ধি, বৃক্ষরোপন, শিক্ষা বৃত্তি এবং সামাজিক ও ধর্মিও বিষয়ে প্রচারনামূলক কাজ করার আহব্বান করেন।
এমবি মিডিয়ার চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ আগামী বৃক্ষ রুপন কর্মসূচি বাস্তবায়ন ও ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন ।
সংবাদমেইল/জেএইচজে

Comments

comments

পড়া হয়েছে 323 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত