মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা ও মহানগর শাখার কমিটি অনুমোদন

সিলেট প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৯ অক্টোবর ২০১৯ | ৭:৫৩ অপরাহ্ন
অ+ অ-

“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এ লক্ষ্যে আগামী দুই বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখা ও মহানগর শাখার কমিটি অনুমোদন করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) কেন্দ্রীয় কমিটির মুখপাত্র আহ্বায়ক অধ্যাপক ড. আ.ক.ম. জামাল উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অনুমোদন দেয়া হয়।



মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার কমিটিতে শামীমা স্বাধীনকে সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আনোয়ার আলম-কে সিনিয়র সহ-সভাপতি ও এম রহিম উদ্দিন রাজুকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি শংকর দাস সুমেল, মনসুর মোরশেদ, ইমরান আহমদ, মোহাম্মদ হাফিজ, যুগ্ন-সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, আব্দুল ওয়াহিদ খান, রায়হান আহমেদ, ফাহিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক অনুপম অধিকারী, আব্দুস শহীদ, বোরহান আমেদ শান্ত, তানভীর আহমদ, শহীদুল হক সৌরভ, রুয়েল আহমেদ, মারওয়ান আহমেদ প্রমুখ।

মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট মহানগর শাখার ১৫ সদস্য বিশিষ্ট অনুমোদিত কমিটিতে সভাপতি মইনুল ইসলাম,সাধারণ সম্পাদক শেখ লিপন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি তামান্না আক্তার,মোঃ নোমান আহমেদ,উত্তম কুমার অধিকারী,সৈয়দ শিপু,সাইয়ীদ আহমেদ,যুগ্ন-সাধারণ সম্পাদক নাইম ইকবাল চৌধুরী,রেজাউল ইসলাম সজীব,সৈয়দ সোহাগ,বোরহান উদ্দিন,সাংগঠনিক সম্পাদক তুহীন আহমেদ,শামসুল চৌধুরী,সাজীদ হাসান শান্ত, সুব্রত শিমুল প্রমুখ।

উল্লেখ্য,মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা ও মহানগর নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 167 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত