মিনার চৌধুরীর পৃষ্টপোষকতায় একাডেমী কাপে  চ্যাম্পিয়ন ইষ্ট কোষ্ট গ্রুপ কুলাউড়া

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১১ মার্চ ২০২০ | ৯:০৪ অপরাহ্ণ
অ+ অ-

ইষ্ট কোষ্ট গ্রুপ কুলাউড়া ক্রিকেট একাডেমীর উদ্যোগে ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক,একাডেমীর পরিচালক দক্ষিন আফ্রিকা প্রবাসী মিনার চৌধুরীর পৃষ্ট পোষকতায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে কুলাউড়া ক্রিকেট একাডেমী।

(১১ মার্চ) বুধবার সকালে জয়চন্ডী ইউনিয়নের আছুরীঘাট ক্রীকেট পার্ক মিটুপুর মাঠে অনুষ্টিত হয়।



ফাইনাল খেলায় ইষ্ট কোষ্ট গ্রুপ কুলাউড়া ক্রিকেট একাডেমী প্রথমে ব্যাট করে নির্ধারিত ৩৫ ওভারে সবকটি ইউকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে রায়হান সর্বোচ্চ ৪৮ ও তানিম ২১ রান করেন। জবাবে জুড়ি ক্রিকেট একাডেমি ৩২ ওভার ২ বলে ১৫১ রান করে অল আউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ শাহীন ৪৪ রান করেন। ফলে ২১ রানে জয়লাভ করে কুলাউড়া ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন হয়।

খেলায় ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হোন কুলাউড়া একাডেমীর রায়হান ও ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হোন রিপন আহমেদ। খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্টানে উপস্থিত ছিলেন, জয়চন্ডী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহমেদ। ইটালি প্রবাসী ক্রীড়া সংগঠক মুহিতুর রহমান রাজু, রাজনীতিবিদ ইমরান আহমেদ,মাসুদ হোসেন, ইষ্ট কোষ্ট গ্রুপ কুলাউড়া একাডেমীর প্রশিক্ষক ও কুলাউড়া ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাফি আহমেদ তানিম,ক্রীড়া সংগঠক শেখ নুরুল হক সহ একাডেমীর বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য,৪টি উপজেলার মোট ৬টি ক্রিকেট একাডেমী দলের অংশগ্রহণে এই টুর্নামেন্টের উদ্বোধন হয়েছিলো গত ১ মার্চ।

Comments

comments

পড়া হয়েছে 373 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x