মৌলভীবাজার-২

মনোনয়ন প্রত্যাহারের ঘোষনা দিলেন এমপি আবদুল মতিন

স্টাফ রিপোর্টার.সংবাদমেইল২৪.কম | ০৩ ডিসেম্বর ২০১৮ | ১০:১৪ পূর্বাহ্ণ
অ+ অ-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল মতিন। তিনি এ আসনের বর্তমান এমপি এবং কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

দলীয় সিদ্ধান্ত আসলে মনোনয়নপত্র প্রত্যাহার করে নৌকা প্রতিকের প্রার্থীর সাথে থাকবেন বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন তিনি।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে মহাজোট প্রার্থী নির্ধারণ না হওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এক প্রতিক্রিয়ায় আবদুল মতিন জানান, আমি দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল। দলীয় সিদ্ধান্ত আসলে আমি আমার মনোনয়ন প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করব। তিনি আরও বলেন, আমাদের মূল লক্ষ্য দলীয় প্রার্থী বিজয়ী করে আবারও বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে দেশকে উন্নয়নের অভিষ্ঠ লক্ষে পৌছানো।

কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু জানান, নির্বাচনে আ’লীগের কেউ নিজ উদ্যোগে স্বতন্ত্র প্রার্থী হলে এর দায়ভার তাকেই বহন করতে হবে। কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ তার কোন দায় দায়িত্ব নেবেনা। তবে আবদুল মতিন এর মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি ইতিবাচক, দলের জন্য ভালো হবে।

উল্লেখ্য, বর্তমান এমপি আব্দুল মতিন গত ২৮ নভেম্বর স্বতন্ত্র প্রার্থী হিসাবে তিনি সহকারি রিটানিং কর্মকর্তা ও কুলাউড়া উপজেলা নিবার্হী অফিসারের কাছে মনোনয়পত্র জমা দেন।

Comments

comments

পড়া হয়েছে 293 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত