বড়লেখায় প্রাথমিকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা রাবিয়া বেগম

বড়লেখা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০৩ ডিসেম্বর ২০১৯ | ৮:৩৫ অপরাহ্ণ
অ+ অ-

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০১৯ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন রাবিয়া বেগম। তিনি বড়লেখা উপজেলার গোয়ালী-বিহাইডর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ক্যাটাগরিতে তার নাম ঘোষণা করে। এর আগে বুধবার বড়লেখা উপজেলায় ইউনিয়ন পর্যায়ে বাছাই অনুষ্ঠিত হয়।



রাবিয়া বেগম বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের আলাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মুকিতের মেয়ে। তিনি ১৯৯৫ সালে করমপুর কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে পাঁচশত টাকা বেতনে চাকরি শুরু করেন।

এরপর পর্যায়ক্রমে বর্ণি আদর্শ উচ্চ বিদ্যালয় ও ছাতারখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার দায়িত্ব পালন করেন। শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে ২০১৮ সালে তিনি জয়িতা পুরস্কার পান।

আগামী ৪ ডিসেম্বর জেলা পর্যায়ের শ্রেষ্ঠত্ব বাছাইয়ে তিনি অংশ নেবেন। এদিকে রাবিয়া বেগম প্রাথমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।

Comments

comments

পড়া হয়েছে 405 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x