বেঈমান বের হয়ে যাও

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০৪ এপ্রিল ২০১৯ | ৭:৫৩ অপরাহ্ণ
অ+ অ-

সংসদ সদস্য হিসেবে শপথ নেয়া গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির হোসেন এমপি’কে অফিস থেকে বের করে দিয়েছেন দলটির সভাপতি ও ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

ওই সময় ড. কামালের চেম্বারে উপস্থিত ছিলেন দলটির নির্বাহী সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু। তারা দুইজনই বাংলাদেশ প্রতিদিনকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার বিকালে এই ঘটনা ঘটে।

জানা গেছে, বিকাল ৩টার দিকে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে তার সঙ্গে দেখা করতে যান এমপি মোকাব্বের খান। এসময় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন উত্তেজিত হয়ে বলেন, ‘বেয়াদব, বেঈমান আমার অফিস থেকে এখন বের হয়ে যাও। আর কখনো আমার অফিসে আসবা না’। এসময় ড. কামাল হোসেন তার অফিসের কর্মচারীদের বলেন, ‘এই বিশ্বাসঘাতক বেঈমানকে কখনো আমার অফিসে ঢুকতে দিবা না’।

উল্লেখ্য, গত মঙ্গলবার সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট মনোনীত সিলেট-২ আসনে নির্বাচিত মোকাব্বির খান। ওই দিন সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এর আগে ঐক্যফ্রন্টের আরেক সদস্য গণফোরাম নেতা (বহিষ্কৃত) সুলতান মনসুর শপথ নিয়েছেন।

Comments

comments

পড়া হয়েছে 235 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত