বাড়ি-দোকান ভাড়া মওকুফ করলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহেদ

নিজস্ব প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | ০৪ এপ্রিল ২০২০ | ৬:৪০ অপরাহ্ণ
অ+ অ-

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রের ঘোষণার পর এবার নিজের মালিকানাধীন বাড়ি ও দোকানের দুই মাসের ভাড়া মওকুফ করলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে অঘোষিত লকডাউন চলছে। এতে দেশের অর্থনীতির চাকা অনেকটা স্থবির হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে নিম্ন মধ্য আয়ের মানুষ পড়েছেন বিপাকে। তাঁদের কথা চিন্তা করে নিজের স্বপ্রণোদনায় তিনি এই উদ্যোগটি নেন।



এর আগে কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম. সফি আহমদ সলমান এবং কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুস নিজেদের মালিকানাধীন বাসার ভাড়া একমাসের জন্য মওকুফ করেছেন।

পাশাপাশি উপজেলা ও পৌর এলাকার সকল বাসা বাড়ীর মালিকদের প্রতি এই কঠিন দূর্যোগে মানুষের পাশে দাঁড়াতে এবং ভাড়া মওকুফ করে দেয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র ও উপজেলা ভাইস চেয়ারম্যান।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ বলেন, আমি নিজের ব্যক্তি উদ্যোগে কর্মহীন, গরীব, অসহায় মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করছি। উপজেলার প্রত্যেক ইউনিয়নে এই ত্রাণ সহায়তা কার্যক্রম চলবে। আর যেহেতু নিম্ন আয়ের মানুষগুলোও পড়েছেন বিপাকে তাই আমি বাসা ও দোকান ভাড়া দুইমাসের জন্য মওকুফ করেছি।

Comments

comments

পড়া হয়েছে 882 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x