বাহরাইনে বিজয় দিবস পালন,খালেদা জিয়ার মুক্তির দাবি

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ৩০ ডিসেম্বর ২০১৯ | ৭:০২ অপরাহ্ণ
অ+ অ-

মহান বিজয় দিবস উদযাপন ও জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্য পরিষদ বাহরাইন।

স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত সভায় জাতীয়তাবাদী ঐক্য পরিষদ বাহরাইনের প্রধান আহবায়ক শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সম্রাট নজরুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান জুয়েল এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো. আব্দুল মুকিত। স্বাগত বক্তব্য রাখেন মোস্তাফিজুর রহমান জুয়েল।

বক্তব্য রাখেন হাসান আহমেদ রানা, হারুন অর রশিদ, ছানু মিয়া, আছেক আহমদ বাছেক, আকবর হোসেন কবির, আব্দুল আজিজ, মতিউর রহমান চুন্নু, চিকন আহমেদ, শেখ ছয়ফুল ইসলাম, নিজাম উদ্দিন, জগলু আহমেদ যুবায়ের খান, আব্দুল হাই রিপন, হাসান আহ্মদ মখন, রেজ্বান আহমেদ, সাজেদ আহমেদ সাজ্জাদ, তুফায়েল আহমদ রিঙ্কু, শাহিদুর রহমান সাহেদ, সাদিকুর রহমান, রায়হান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন হাসানুল হক চুন্নু, শামীম আহমেদ, রানা, নজরুল ইসলাম, আব্দুল করিম বখতিয়ার আহমদ, কালা মিয়া চৌধুরী, আবুল কালাম আজাদ দেলোয়ার প্রমুখ। এ সময় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সাবেক সভাপতি ইকবাল বাহার চৌধরী ও কানাডা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম জয়নাল আবেদিন জামিল।

সভায় বক্তারা বলেন, যে সকল বীর শহীদদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছিলো এই স্বাধীন বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের সেই সকল শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

বক্তারা আরো বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বন্ধি কারাগারে মিথ্যা সাজানো মামলায় আটক রেখেছে সরকার। অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন সকল নেতৃবৃন্দ। মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

Comments

comments

পড়া হয়েছে 274 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x