বাঁচতে চায় তানিমুল, মানবিক সাহায্যের আবেদন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ০১ মে ২০১৯ | ৩:৫৪ অপরাহ্ন
অ+ অ-

ভালবাসার এই পৃথিবীতে ভালবাসার মানুষের জন্যে আমরা কত কিছুই না করতে পারি। করছি এ পৃথিবী যতদিন থাকবে মানুষের চেষ্টাও অব্যাহত থাকবে এক অসহায় পিতার ভালবাসাকে বাচাঁতে সকলের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান এক অসহায় পিতা মইনুল ইসলামের।

অসহায় পরিবারের তানিমুল এর পিতা মইনুল ইসলাম সংসার চালাতেই নুন আনতে পান্তা ফুরায়; সেখানে ছেলেকে বচাঁতে হলে প্রতিদিন প্রয়োজন ১৫০০ টাকা! সন্তানের চিকিৎসা চালিয়ে যাওয়া তার পক্ষে খুবই কষ্টসাধ্য হয়ে পড়েছে। তানিমুল সুস্থ্য হয়ে উঠলে বেঁচে যাবে একটি পরিবারের স্বপ্ন । হেঁসে খেলে বেড়াতে পারবে সবার মাঝে ছোট তানিমুল।



কুলাউড়া উপজেলা ভুকশিমইল ইউনিয়নের ৯ ওয়ার্ডে মইনুল ইসলামের পুত্র সন্তান তানিমুল ইসলাম (৮)। দীর্ঘ ২ বছর যাবত নিউরোলজি রোগে ভুগছে তানিমুল।
গত বছরের ডিসেম্বরে থেকে অসহায় পিতা সিএনজি চালকের ছেলের চিকিৎসার্থে নিজের জমানো অর্থ দিয়ে সিলেট, কুলাউড়া, ঢাকা সেনানিবাসে বিভিন্ন স্থানে উন্নত চিকিৎসা করে, তার রোগ নির্নয় করে ডাক্তারগন। তার রোগের ডাক্তাররা বলেন এ রোগের একমাত্র চিকিৎসা হলো ডাক্তারের ব্যবস্থাপত্রতে যে ঔষধ দেওয়া হয়েছে তা নিয়মিত চলবে কিন্তু যেখানে নুন আনতে পান্তা ফুরায়; তানিমুলের পিতার, কিভাবে চলবে অসুস্থ সন্তানের চিকিৎসা?

সিএনজি চালক পিতা ধারে প্রতিদিন ১৫০০ টাকার চিকিৎসাপত্র চালিয়ে যাওয়া এখন অসম্ভব হয়ে দাড়িয়েছে। সিএনজি চালক মইনুল ইসলাম জানান আমার ছেলের ২ বছর যাবত চিকিৎসা চালিয়ে প্রায় ৬ লক্ষ টাকা ব্যয় করে ফেলেছি ও অনেক ঋণ হয়ে গেছে, এখন আর টাকা ধার দেয় না ! এমন অবস্থায় তানিমুলের প্রতিদিনের ১৫০০ টাকার ঔষধ চালিয়ে যেতে পারছিনা, তাই সমাজের দেশ বিদেশের সকল বিত্তবানদের প্রতি আমার অনুরোধ আমার ছেলেকে বাচাঁতে এগিয়ে আসুন ।

সাহায্য পাঠানোর ঠিকানা:
পিতা: মইনুল ইসলাম-
মোবাইল ০১৭১৮-১০ ৮৪ ৫৩ (বিকাশ)।

Comments

comments

পড়া হয়েছে 192 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত