বরমচালে মাষ্টার গ্রুপ মেধা প্রকল্পের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৯ মার্চ ২০১৯ | ৫:৫৫ অপরাহ্ন
অ+ অ-

বরমচালে শিক্ষার সার্বিক মান উন্নয়নের লক্ষ্যে তারন্য ভরা মেধাবীদের সৃষ্টিশীল মাষ্টার গ্রুপ বরমচাল (এস এস সি ব্যাচ ২০১১ইং) এর আয়োজনে মাষ্টার গ্রুপ মেধা প্রকল্প ২০১৮ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান  ৮ মার্চ দুপুরে মিনিটের সময় বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়।

মাষ্টার গ্রুপ এর অন্যতম সদস্য সুমি বেগম ও ফাতেমা চৌধুরী পপির যৌত প্রানবন্ত সঞ্চালনায় ও বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান।



বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোঃ খায়রুল আমিন উপ-পরিচালক বাণিজ্যিক অডিট অফিসার সিলেট আঞ্চলিক অফিস ও সভাপতি বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ,সাবেক ইউপি চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান, নন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ খোরশেদ আহমদ খান সুইট , বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক শিক্ষক মোঃ আব্দুস সালাম, সিনিয়র শিক্ষক মোঃ উস্তার মিয়া ।

এছাড়াও অভিবাবক দের মধ্যে বক্তব্য রাখেন ৫ম শ্রেণীর ট্যালেন্টপুল বৃত্তি প্রাপ্ত ছাত্র নাবিল মাহমুদের পিতা বরমচাল পল্লী বিদ্যুৎ কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, ৮ম শ্রেণীর ট্যালেন্টপুল বৃত্তি প্রাপ্ত ছাত্রী রাজশ্রী চৌধুরী হৃদির পিতা ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজে সহকারি আধ্যাপক শ্রী কমলপানি চৌধুরী ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মাষ্টার গ্রুপের সদস্য নর্থ ইষ্ট মেডিকেলের মেধাবী ছাত্র মোঃ আর-রাফি আলী শাহ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মোজাম্মেল হক তায়েফ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারি শফি উদ্দিন তানবির ও গীতা পাঠ করেন রাজশ্রী চৌধুরী হৃদি।

উক্ত অনুষ্টানে ছাত্র-ছাত্রীদের একটি সনদপত্র, নগদ প্রাইজমানি ও একটি গিফট বক্স প্রদান করা হয়।

উল্লেখ্য গত ২৬ অক্টোবর ২০১৮ ইং রোজ শুক্রবার মাষ্টার গ্রুপ মেধা প্রকল্পে ১৫০ ছাত্রছাত্রীর অংশগ্রহণে ৫ম ও ৮ম শ্রেণীর পরিক্ষা অনুষ্ঠিত হয়।

Comments

comments

পড়া হয়েছে 506 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত