বঙ্গবন্ধুর দেখানো পথে আমরা হাঠছি? সুলতান মনসুর

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৭ মার্চ ২০১৭ | ৫:২২ অপরাহ্ন
অ+ অ-

ফাইল ফটো: সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ব্যক্তিগত ফেসবুক স্ট্যাটাসে এক তীব্র প্রতিক্রিয়ায় মৌলভীবাজার ২ আসনের সাবেক সংসদ সদস্য,আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর সাবেক ভিপি জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ জানিয়েছেন ১৭ই মার্চ আজ। বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, ১৯২০ সালের আজকের এই দিনে বৃহত্তর ফরিদপুর জেলার তৎকালীন গোপালগঞ্জ মহকুমার মধুমতীর তীরে টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে শেখ লুতফুর রহমান ও সায়েরা খাতুনের কোলে জন্ম নেওয়া খোকা,মুজিবুর থেকে শেখ মুজিব, শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু,বঙ্গবন্ধু থেকে জাতিরজনক হওয়ার দীর্ঘ পথ পরিক্রমায় গনতন্ত্র,স্বাধিকার,স্বাধীনতার যে শিক্ষা আমাদের দিয়ে গেছেন। আমরা কি তার দেখানো পথে হাঠছি???



কিন্তু মানুষের মত প্রকাশের অধিকার আর দূঃখী মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্য কে জীবনের ব্রত করে নেওয়া বঙ্গবন্ধু কি আজকের বাংলাদেশ দেখে খুশি হতেন???

একজন বঙ্গবন্ধু প্রেমিক হিসেবে বিশ্বাস করি মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্টার লক্ষ্যে জাতীয় ঐকমত গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর সপ্নের বাংলাদেশ পুনঃনির্মানের নবযাত্রার এখনি সঠিক সময়। এটাই হোক আজকের অঙ্গীকার। তাহলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

“পরিশেষে লিখেছেন জয় বাংলা,…….. জয় বঙ্গবন্ধু……. জয় হোক বাংলার জনগনের”।

সুত্র: Sultan Muhammed Mansur Ahmed

সম্পাদনায় -শরীফ আহমদ/সংবাদমেইল২৪.কম

Comments

comments

পড়া হয়েছে 2636 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত