ফ্রান্সে সাংবাদিক আবুল কালাম মামুনকে সংবর্ধনা

প্রবাসী ডেস্ক : | ০৭ অক্টোবর ২০১৯ | ৬:০৪ অপরাহ্ন
অ+ অ-

ফ্রান্স প্রবাসী সাংবাদিক আবুল কালাম মামুনকে অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় ইউনাইটেড কুলাউড়া অ্যাসোসিয়েশন ফ্রান্স এর উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

৬ অক্টোবর রোববার বিকেলে স্থানীয় প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।



অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ফ্রান্সের আহবায়ক সালেহ আহমেদ চৌধুরী।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম,ইউরোভিশন ডট কমের নির্বাহী সম্পাদক ফ্রান্সের সিনিয়র সাংবাদিক আব্দুল মান্নান আজাদ, ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন সোহেল, ইউনাইটেড কুলাউড়া অ্যাসোসিয়েশন ফ্রান্সের সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী,সাংগঠনিক সম্পাদক জুয়েল মাহমুদ,স্থায়ী কমিটির সদস্য মামুনুর রশিদ,জাকির আহমদ, এ ম এ জুয়েল,হোসেন কামাল,লিমন চৌধুরি,আব্দুস সামাদ,জাকির হোসেন,জুসেফ,ফুয়াদ, আব্দুল আউয়াল আজাদ প্রমূখ।

বক্তারা বলেন, আমাদের দেশের তরুণ এবং যুবক সাংবাদিকরা সুযোগ পেলে অসাধ্য সাধন করতে পারে। তরুণদের মেধাকে শক্তিতে পরিণত করতে হবে। আমাদের মেধাবীদের বের করে আনতে হবে। তরুণদেরও অধ্যাবসায়ের মাধ্যমে নিজেদের সৃষ্টিশীল ও উদ্ভাবনী চিন্তার প্রসার ঘটিয়ে যেতে হবে বস্তুনিষ্ঠ এবং তথ্য ভিত্তিক সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ এবং জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত করতে হবে তাহলেই আমরা কুলাউড়াবাসী আপনাদের নিয়ে গর্ব করতে পারব এবং বিদেশের মাটিতে মাথা উঁচু করে দাঁড়াবো। আমাদের ফ্রান্স প্রবাসী,মৌলভীবাজার জেলার কুলাউড়ারই সন্তান মো: আবুল কালাম মামুন ইউরোপে বাংলাদেশী সাংবাদিকদের সমন্বয়ে বৃহৎ সংগঠন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় তাহাকে ও তাহার সংগঠনের সবার প্রতি শুভ কামনা করেন আগত অতিথি বৃন্দ।

Comments

comments

পড়া হয়েছে 581 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত