ফেসবুক না চালানোর ঘোষণা ছাত্রদলের সভাপতি-সম্পাদকের

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২০ অক্টোবর ২০১৯ | ৪:৩২ অপরাহ্ন
অ+ অ-

যতদিন দায়িত্বে থাকবেন ততদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করবেন না বলে ঘোষণা দিয়েছেন ছাত্রদলের কেন্দ্রিয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন শ্যামল।

রোববার (২০ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক সংবাদ সম্মেলনে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ ঘোষণা দেন।



তিনি বলেন, আমাদের বর্তমানে কোনো ফেসবুক আইডি নেই। আমি দায়িত্ব নিয়েই বলছি- যতদিন আমরা দায়িত্বে আছি, ততদিন সামাজিক মাধ্যম ফেসবুকে কোনো আইডি খুলব না। সামাজিক মাধ্যমকে এড়িয়ে চলবো। যেহেতু এ বিষয়টার মাধ্যমে অনেক বিভ্রান্তির সৃষ্টি হয়।

শ্যামল বলেন, আমাদের যে ফেসবুক আইডি অতীতে ছিল সেটি একটি দুস্কৃতিকারী মহল আমরা ছাত্রদলের সভাপতি-সেক্রেটারি নির্বাচিত হওয়ার পর হ্যাক করে। তাদের চিহ্নিত করার জন্য সরকারের কাছে জিডি করেছি, আবেদন জানিয়েছি। আপনাদের মাধ্যমে আমরা আবারও সরকারের প্রতি ও সরকারের সংশ্লিষ্ট পুলিশের আইসিটি বিভাগ, সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট ও র‌্যাবের সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট বা এ সেক্টরগুলো যারা দেখে তাদের প্রতি আমরা আহ্বান জানাবো-আমাদের নামে যারা ফেইক আইডি চালাচ্ছে এবং বিভ্রান্তি ছড়াচ্ছে তাদেরকে যেন আইনের আওতায় আনা হয়, তাদের বিরুদ্ধে যেন আইনানুগ ব্যবস্থা নেয়া হয়।

Comments

comments

পড়া হয়েছে 90 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত