প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় ৭ জায়গায় থাকবে মহানগর দক্ষিণ আ. লীগ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৯ এপ্রিল ২০১৭ | ৭:৫৬ অপরাহ্ন
অ+ অ-

ঢাকা: ভারত সফর শেষে দেশে প্রত্যাবর্তন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। হযরত শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তায় এ সংবর্ধনা দেয়া হবে।

গণসংবর্ধনায় সাতটি জায়গায় অবস্থান নেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, সংশ্লিষ্ট থানা, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো।



বিজয় সরণির র‌্যাংগস ভবন হতে নভোথিয়েটার পর্যন্ত থাকবে সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের নেতৃত্বে সুত্রাপুর, কোতোয়ালী, বংশাল, গেন্ডারিয়া ও ওয়ারী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন।

নভোথিয়েটার হতে সামরিক জাদুঘর পর্যন্ত সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা ও সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে ডেমরা, যাত্রাবাড়ী, শ্যামপুর ও কদমতলী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা থাকবেন।

সামরিক জাদুঘর হতে সংসদ ভবন মোড় পর্যন্ত থাকবেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। একই স্থানে সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরীর নেতৃত্বে রমনা, শাহবাগ, মতিঝিল, শাজাহানপুর, পল্টন, খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা থাকবেন।

সংসদ ভবন মোড় হতে গণভবনের দিকে থাকবেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। একই স্থানে সংসদ সদস্য হাজী মো. সেলিমের নেতৃত্বে লালবাগ, চকবাজার ও কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা থাকবেন।

গণভবনের মুখে সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসের নেতৃত্বে থাকবে ধানমন্ডি, নিউ মার্কেট, কলাবাগান ও হাজারীবাগ থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন।

তাদের আগে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে র‌্যাংগস ভবনের সামনে পর্যন্ত থাকবেন কেন্দ্রীয় ১৪ দল, ঢাকা মহানগর ১৪ দল, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, চিকিৎসক ও আইনজীবীরা।

সড়ক পরিবহন অফিস হতে র‌্যাংগস ভবন পর্যন্ত সড়কে থাকবে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

সংবাদমেইল২৪.কম/কেইউ/এন আই

Comments

comments

পড়া হয়েছে 510 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত