পজিশন নিয়ে অস্বস্তিতে ইমরুল কায়েস

স্পোর্টস প্রতিনিধ,সংবাদমেইল২৪.কম | ০৫ জুলাই ২০১৭ | ১০:০৭ পূর্বাহ্ন
অ+ অ-

তার প্রধান পরিচয় ওপেনিং ব্যাটসম্যান। সেটা ক্রিকেটের যেকোন ফরম্যাটেই হোক। কিন্তু সেই ধারায় ছেদ পড়েছে। দলের প্রয়োজনে মাঝে মধ্যে নেমে যেতে হচ্ছে ওয়ান ডাউনে, কখনো তিনে।

জাতীয় ক্রিকেট দলে ব্যাটিং পজিশন নিয়ে তাই কিছুটা অস্বস্তিতে আছেন ইমরুল কায়েস। মঙ্গলবার মিরপুরে এমনটিই জানান বাঁ হাতি ক্রিকেটার।



সব ক্রিকেটার এখনও ঈদের ছুটিতে আছেন। আগামী ১০ জুলাই থেকে শুরু হবে অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য কন্ডিশনিং ক্যাম্প। তারপরও কোন কোন ক্রিকেটার আসছেন মিরপুরে। সময় কাটাচ্ছেন জিমে।

মঙ্গলবার জিমে সময় কাটালেন ইমরুলও। কী নিয়ে কাজ করছেন, এমন জবাবে তিনি বলেন ‘ব্যাটিং নিয়ে অনেক কাজ করেছি। এখন কাজ করব ফিটনেস নিয়ে।’

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে সুযোগ পাননি খেলার। তবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার বিপক্ষে ছিলেন একাদশে। কিন্তু ওপেনার হিসেবে নয়, খেলতে হয়েছে তিনে। দুই ম্যাচে তাঁর রান ২৫।

ব্যাটিং পজিশন পরিবর্তনে ইমরুল বলেন, ‘এটা শুধু আমার নয়, সবার জন্য সমস্যা। একটা উদাহরণ দেই, আপনি অফিসে গিয়ে যদি দেখেন আপনার ডেস্ক পরিবর্তন হয়ে অন্য জায়গায় গেছে, তখন কাজ করতে অস্বস্তি লাগবে। বিষয়টা শুধু ক্রিকেটে নয়, জীবনের সব জায়গায় প্রভাব পড়ে (জায়গা বদলে)।’

সংবাদমেইল২৪.কম/এসএএস/এনআই

Comments

comments

পড়া হয়েছে 411 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত