নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই মাঠে বিএনপি : ওবায়দুল কাদের

| ২০ জানুয়ারি ২০২০ | ৩:৫১ অপরাহ্ণ
অ+ অ-

সংবাদমেইল অনলাইন : নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি ভোটের মাঠে আছে বলে মনে করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি লোক দেখানোর জন্য ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিয়েছে। আর পরাজয় নিশ্চিত জেনে তারা আবোল-তাবোল বলছে । গত ১৯ জানুয়ারি (রোববার) সচিবালয়ে যোগাযোগ মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

নির্বাচনের বিষয়ে বিএনপি নেতাদের নানা অভিযোগের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তারা যে নির্বাচনে অংশগ্রহণ করছে, তা লোক দেখানো। বিএনিপি নির্বাচনে জেতার চেয়ে বড় লক্ষ্য হচ্ছে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা।



তিনি আরো বলেন, বিএনপি ইভিএম নিয়ে বিষোগার করছে, এর উদ্দেশ্য নির্বাচনসহ নির্বাচন কমিশনকে বিতর্কিত করা। তারা নির্বাচনে পরাজয়ের যে আভাস পেয়েছে, সেটাকে এড়াতে ইভিএমকে নিয়ে বিতর্ক উপস্থাপন করছে। এর আগে তিনি বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত অরুনরাং ফতুং হামফ্রেইসের নেতৃত্বে আসা একটি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেন। সাক্ষাতের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, এলিভেটেড এক্সপ্রেসওয়ে এবং এমআরটি লাইন-৬ এর ৩ ও ৪ নম্বর প্যাকেজ বাস্তবায়ন করছে ইতালী-থাই কোম্পানি। এসব প্রকল্পের অগ্রগতি নিয়ে আলাপ আলোচনা হয়েছে। তাদের  দ্রুত কাজ  করতে বলা হয়েছে।

Comments

comments

পড়া হয়েছে 77 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x