ধর্ষককে পুড়িয়ে মারল ক্ষুব্ধ জনতা

আন্তর্জাতিক ডেস্ক : | ১৮ জানুয়ারি ২০২০ | ১:৪৩ অপরাহ্ণ
অ+ অ-

বছরের এক শিশুকে ধর্ষণের পর খুনের অভিযোগে এক ব্যক্তিকে পুড়িয়ে মেরেছে বিক্ষুব্ধ গ্রামবাসী। ঘটনাটি ঘটেছে মেক্সিকোর ছিয়াপাস প্রদেশের একটি গ্রামে।

গত ৯ জানুয়ারি থেকে ওই শিশুর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন ১০ জানুয়ারি ওই শিশুর দেহ গ্রামের রাস্তার ধারে পড়ে থাকতে দেখা যায়। এ ঘটনার আলফ্রেডো রোবলেরো নামের ওই ব্যক্তিকেই সবাই সন্দেহ করতে থাকেন। শিশুর পরিবারের লোকজন অভিযুক্তকে ধরে পুলিশের কাছে নিয়ে যাচ্ছিলেন। তখন তাদের হাত থেকে ধর্ষণকারীকে ছিনিয়ে নেন ক্ষিপ্ত গ্রামবাসীরা। তারপর তাকে একটি খুঁটিতে বেঁধে ফেলেন তারা।



সেখানেই অভিযুক্তর গায়ে ঢালা হয় পেট্রল। তারপর লাগিয়ে দেয়া হয় আগুন। সবার সামনেই পুড়তে থাকেন আলফ্রেডো। আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আলফ্রেডোর আগুন লাগানোর খবর পেয়ে সেখানে পৌঁছায় পুলিশ।

তবুও আলফ্রেডোর জীবন বাঁচানো যায়নি। আলফ্রেডোই ওই শিশুকে ধর্ষণ করে খুন করেছিলেন কি না সে বিষয়েও নিশ্চিত কোনো প্রমাণ পুলিশকে দিতে পারেননি গ্রামবাসীরা। তবে প্রমাণ না থাকা সত্ত্বেও গ্রামবাসীদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়া হয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি।

Comments

comments

পড়া হয়েছে 251 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x