জয়বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে – সুলতান মনসুর

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৪ মার্চ ২০১৯ | ৭:০৬ অপরাহ্ণ
অ+ অ-

জাতীয় ঐক্যফ্রন্ট থেকে ধানের শীষ প্রতীকে নিয়ে নির্বাচিত মৌলভীবাজার ০২ কুলাউড়া আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ বলেছেন, জয়বাংলা ও জাতির জনকের বিষয়টি মেনে নিয়েই রাজনীতি করতে হবে। বিএনপিকেও রাজনীতি করতে হলে বিষয়টি মেনে নিতে হবে।

জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করে সদ্য শপথ নেয়া এই সংসদ সদস্য বলেন, রাজনীতিতে শত মত, শত পথ থাকতে পারে। দলমতের পার্থক্য থাকতে পারে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় যার যার মত প্রকাশ করবে। কিন্তু জয় বাংলা ও জাতির জনকের বিষয়ে কোনো আপস নাই।

সুলতান মো. মনসুর নিজ নিবাচনী এলাকা কুলাউড়ায় ইয়াকুব তাজুল মহিলা বিশ^বিদ্যালয় ও
কলেজের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন,বাংলাদেশে কি হলো সেটা আমার দেখার বিষয় নয়। আমার নির্বাচনী এলাকায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা কি হচ্ছে সেটা আমার দেখার বিষয়। এখানে কোন মাদক চলবে না,ইভটিজিং হবে না, কোন অন্যায় হবে না,এটাই আমার প্রত্যয়। বিগত ১৮ বছর যাবৎ এখানে যা কিছু অন্যায় হয়েছে আর তা হতে দেয়া হবে না। আমেরিকায় জর্জ ওয়াশিংটন, চীনে মাও সেতু,ভারতে মহাত্মা গান্ধী, পাকিস্তানে মোহাম্মদ আলী জিন্নাহকে যেভাবে তাদের দেশের স্থপতি হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে,আমাদের দেশে একইভাবে দেশের স্থপতি হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বীকৃতি দিতে হবে। এখানে কোন আপোস নেই। তিনি আরো বলেন যারা ন্যায়ের পক্ষে ও উন্নয়নে বিশ^াসী তারা আমাকে ভোট ১৮ বছর পর আবারো সংসদ সদস্য নির্বাচিত করেছে এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

(২৪ মার্চ) রবিবার সকাল ১১টায় কলেজ মিলনায়তনে কলেজ পরিচালনা কমিটির সভাপতি সাবেক সংসদ সদস্য ও কুলাউড়া উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো আব্দুল মতিনের সভাপতিত্বে ও অধ্যক্ষ মো আব্দুর রউফের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি গিয়াস উদ্দিন আহমদ,কুলাউড়া থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ইয়ারদৌস হাসান,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক, কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম এ রহমান আতিক,কুলাউড়া উপজেলা আ.লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক গৌরা দে,দপ্তর সম্পাদক অধ্যাপক সিএম জয়নাল আবেদিন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ প্রমূখ।

এছাড়াও স্থানীয় গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য,মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন উপজেলা কোর্ট মসজিদের খতিব মাওলানা মুফতি আহসান উদ্দিন।

Comments

comments

পড়া হয়েছে 275 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত