জেলা-৪ এর স্কুলিং-এ মৌলভীবাজার ক্লাবের সাফল্য এপেঃ বাছিত বেষ্ট সেক্রেটারী

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৬ মার্চ ২০১৯ | ১:৫৮ অপরাহ্ণ
অ+ অ-

এপেক্স ক্লাবস্ অব বাংলাদেশের জেলা-৪ এর প্রথম বোর্ড সভা, ডিরেক্টরী প্রকাশনা ও স্কুলিং অনুষ্ঠিত হয়েছে।

১ মার্চ শুক্রবার দিনব্যাপী সিলেটস্থ ফুড প্যালেস রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা-৪ এর গর্ভনর এপেঃ ইফতেখার মনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধূরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এপেক্স ক্লাবস অব বাংলাদেশের জাতীয় সভাপতি এপেঃ এম.এ কাইয়ূম চৌধূরী, জাতীয় সহ সভাপতি এপেঃ নিজাম উদ্দিন পিন্টু, সদ্য অতীত জাতীয় সভাপতি এপেঃ সৈয়দ মোয়াজ্জেম হোসেন শেবুল, এনআইআরডি এপেঃ এ.এফ.এম এনামুল হক মামুন, এনওয়াইসিডি এপেঃ সায়েম টিপু, এনএসডি এপেঃ ইলিয়াছ জসিম, এনএডি এপেঃ এসএম হাসান আলী, এনইডি এপেঃ মোঃ মাহমুদুল হক সাবু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন এপেক্স ক্লাবস অব বাংলাদেশের পিএনপিবৃন্দ, এলজিবৃন্দ, বিভিন্ন জেলার গর্ভনরবৃন্দ ও বিভিন্ন ক্লাবের এপেক্সিয়ানবৃন্দরা।

অনুষ্ঠানে প্রথম পর্বে অনুষ্ঠিত হয় জেলা-৪ এর ডিরেক্টরী প্রকাশনা। তারপরপরই ২০১৯ বর্ষের জেলা-৪ এর ১ম বোর্ড সভা অনুষ্ঠিত হয়। উক্ত বোর্ড সভায় অন্যান্য ১৩টি ক্লাব সহ এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের সভাপতি এপেঃ সুরমান আহমদ ও ক্লাব রিপোর্ট উপস্থাপন করেন। উপস্থিত সবাই ক্লাব রিপোর্টের ভূয়সী প্রশংসা করেন। পরবর্তীতে অনুষ্ঠিত হয় জেলা-৪ এর স্কুলিং অনুষ্ঠান। ক্লাব বোর্ড সদস্যদের বিভিন্ন ভাগে ভাগ করে দেড় ঘন্টা ব্যাপী দেয়া হয় প্রশিক্ষন, তারপর যাচাই বাছাই শেষে (সেক্রেটারী গ্রুপে) এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের সেক্রেটারী এন্ড ডিএনই এপেঃ মোহাম্মদ আব্দুল বাছিতকে বেষ্ট সেক্রেটারী নির্বাচিত করা হয় এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, দুটি অনুষ্ঠানের বিরতিতে অনুষ্ঠিত হয় এপেক্স ক্লাবস অব বাংলাদেশের ২০১৯ বর্ষের সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের পিপি এপেঃ শহীদুল ইসলাম তনয়,পিপি এপেঃ শাহীন আহমদ, সেক্রেটারী এন্ড ডিএনই এপেঃ মোহাম্মদ আব্দুল বাছিত, ট্রেজারার এপেঃ সোহেল আহমদ, সার্ভিস ডিরেক্টর এপেঃ পান্না চন্দ্র নাথ অংশগ্রহণ করেন।

Comments

comments

পড়া হয়েছে 198 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত