জেএসসি’তে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৪ মার্চ ২০২০ | ৬:৩৫ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ার ঐতিহ্যবাহী নারী শিক্ষা-প্রতিষ্ঠান কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রতি বছরের ন্যায় এবারও জেএসসি পরীক্ষার জুনিয়র মেধাবৃত্তি ফলাফলে উপজেলার মধ্যে সর্বোচ্চ বৃত্তি লাভ করে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

সোমবার প্রকাশিত ফলাফলে উপজেলার মধ্যে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ট্যালেন্টপুলে ১৩ টি এবং সাধারণ গ্রেডে ৯টি বৃত্তি পেয়ে এ কৃতিত্ব অর্জন করেছে।



কৃতিত্ব অর্জনকারী ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তরা হচ্ছেন- সাবিহা সাবরিন আশা, শুভশ্রী দাশ, মনিশা দেব রায়, শুভ্রনীলা ভট্টাচার্য, নুসরাত জাহান মীম, তাসমিহা নূহা, তায়্যিবা আননুন, সাদিয়া রহমান, মেহরিন সুলতানা আলভী, জান্নাতুল মাওয়া অমি, শেখ জান্নাতুল মাওয়া, মীর ফাতেমা তাবাসসুম মীমা ও তাওসিন সুলতানা এবং সাধারণ বৃত্তিপ্রাপ্তরা হচ্ছেন- নাহিদা আক্তার নিপা, তাওসিন তাবাসসুম অহনা, রেনুশ্রী ভৌমিক, বুসতান জান্নাতি, জান্নাতুল ফেরদৌস রাইসা, হুজ্জাতুল কবীর তুহফা, কুলসুমা জাহান সিনতিয়া, আরেফিন জাহান তাসফিয়া ও সুমাইয়া শারমিন মাইশা।

এক প্রতিক্রিয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন জানান, বিদ্যালয়ের কৃতিত্বের পেছনে রয়েছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান, পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দের আন্তরিক প্রচেষ্ঠা। তিনি শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও পরিচালনা কমিটি, শিক্ষার্থী, অভিভাবকদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে উপজেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জনের ধারাবাহিকতা বজায় রাখায় সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন।

Comments

comments

পড়া হয়েছে 190 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x