জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির শোক দিবস পালন

জুড়ী প্রতিনিধি ,সংবাদমেইল২৪.কম | ১৭ অগাস্ট ২০১৮ | ৫:৪৯ অপরাহ্ন
অ+ অ-

মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত শোক র‌্যালীতে অংশগ্রহণ, জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগীদের পুরস্কার বিতরণ এবং মিলাদ, দোয়া মাহফিল পালন করা হয়।



১৫ আগস্ট দুপুরে জুড়ী ইন্টারন্যাশনাল স্কুলের মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় জুড়ী ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম সুমন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুলেশ চন্দ্র চন্দ মন্টু, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ কমিটির সভাপতি মোঃ কামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক জমশেদুল ইসলাম, পশ্চিমজুড়ী ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি আমজাদ হোসেন, জায়ফরনগর ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি আব্দুল মনাফ প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 300 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত