জুড়ীতে সোনার বাংলা সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক কমিটি গঠন

জুড়ী প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১০ ফেব্রুয়ারি ২০২০ | ১:০১ অপরাহ্ণ
অ+ অ-

জুড়ীর সাগরনাল সোনার বাংলা সমাজকল্যাণ সংস্হার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ৯ ফেব্রুয়ারী সংস্থার কার্যালয়ে বর্তমান সভাপতি সহিদুর রহমান পাবেল এর সভাপতিত্বে সাধারন সভা অনুষ্ঠিত হয়।



ধর্ম বিষয়ক সম্পাদক মাও রিয়াজ উদ্দিন এর পরিচালনায় উপস্থিত ছিলেন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্টাতা সভাপতি তৈয়বুর রহমান, প্রতিষ্টাতা সদস্য মোঃ আবুল হোসাইন, সাবেক সভাপতি মোঃ কবির খান প্রমুখ।

সভায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার কারনে সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটি এবং বিবিধ কারনে সকল শাখা কমিটি বিলুপ্ত করা হয়।

প্রতিষ্টাতা সভাপতি তৈয়বুর রহমান কে আহবায়ক করে ৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রতিষ্টাতা সদস্য আবুল হোসাইন, প্রতিষ্টাতা সদস্য আজাদ খাঁন, বর্তমান সভাপতি সহিদুর রহমান, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, সাবেক সভাপতি কবির খান, মাওলানা রিয়াজ উদ্দিন, কামরুল হাসান, শরীফ খান।

আহবায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে পূণাঙ্গ কমিটি গঠন করবে এবং নতুন কমিটি সকল শাখা কমিটি গঠন করবে। আহবায়ক কমিটির সদস্য ছাড়া সকল সদস্যদের কার্যক্রম আপাতত স্থগিত করা হয়েছে।

সভায় সংস্থার ২০ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে আগামী ১৪ ফেব্রুয়ারী আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিলের সিদ্ধান্ত গ্রহন করা হয়। আহবায়ক কমিটি এই অনুষ্টানের আয়োজন করবে। এছাড়া সভায় সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার সহযোগিতায় আয়োজিত বড়ডহর হাফিজিয়া মাদরাসার ওয়াজের আয় ব্যয় নিয়ে আলোচনা করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 205 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x