জুড়ীতে সাবেক এমপি এম এম শাহীনকে সংবর্ধনা

সাইফুল ইসলাম,জুড়ী | ১৪ জানুয়ারি ২০২০ | ৬:৫৬ অপরাহ্ণ
অ+ অ-

মৌলভীবাজারের জুড়ীতে সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

(১২ জানুয়ারী) রবিবার সন্ধ্যায় বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজকল্যাণ পরিষদের আয়োজনে ক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।



ওইদিন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন ব্যক্তিগত এক সফরে এশিয়ার বৃহত্তম হাকালুকি হাওর ভ্রমণে আসেন। তখন হাকালুকি হাওর পাড়ের মানুষেরা তাদের প্রিয় এই নেতাকে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন।

হাকালুকি হাওর থেকে ফেরার পথে সন্ধ্যায় এম এম শাহীনকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে পরিষদের সভাপতি মানিক মিয়ার সভাপতিত্বে এবং জুড়ী সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী উপজেলা ইউনিটের সহ-সভাপতি হারিস মোহাম্মদ, কুলাউড়া উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম,কুলাউড়া ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক মেহেদী হাসান খালিক,বেলাগাঁও গ্রামের বিশিষ্ট সমাজসেবক আব্দুল গনি সরদার, আব্দুল বারেক সরকার, অহিদ খাঁ, দুলাল মিয়া, আব্দুল হাসিম, এম এম শাহীনের ছোট মেয়ে মুশরাত শাহীন অনুভা, একমাত্র ছেলে রাফিদ শাহীন, জামাতা রুহিন হোসাইন, নূর রাকিব আহসান, হৃদিতা তাসনিম, রাকিব আহমদ, হুমায়ুন রাজন, আবরার ফাইয়াজ তাহা, আকিব ইবনে মিজান, তালুকদার শাহী, নাহিদ রহমান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এম এম শাহীন বলেন, আমি যখন এমপি ছিলাম আমার আমলে জুড়ীতে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। জুড়ী উপজেলা স্থাপন, অসংখ্য স্কুল-মাদরাসা নির্মাণ, রাস্তা-ঘাট, ব্রিজ, গ্যাসসহ কৃষকদের উন্নয়নে রাবার ড্রাম নির্মাণ করেছি। আসন বিন্যাসের কারনে কুলাউড়া থেকে জুড়ী আলাদা হলেও জুড়ীর মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক। এ সম্পর্ক আজীবন অটুট থাকবে।

Comments

comments

পড়া হয়েছে 165 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x