জুড়ীতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের খাদ্য সামগ্রী বিতরন

বেলাল হোসাইন : | ০৪ এপ্রিল ২০২০ | ৩:৫৮ অপরাহ্ণ
অ+ অ-

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অবস্হানরত জুড়ীর শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন জুড়ীর পক্ষ থেকে জুড়ীর দরিদ্র মানুষের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

(০৪ এপ্রিল) শনিবার সকাল ১১ টায় পশ্চিম জুড়ীর ইউপি কেন্দ্রে এ ত্রান সামগ্রী বিতরন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক (রাজস্ব) মামুনুর রশীদ, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন।



এ সময় উপস্হিত ছিলেন পশ্চিম জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান শ্রীকান্ত দাস,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শেখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান নোমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক বেলাল হোসাইন, মুগদা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহ আহমেদ নুসায়ের, এসোসিয়েশনের সাধারন সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মারুফ খান শাহীন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাওছার আহমদ, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইমতিয়াজ রওশন আরিফ প্রমুখ। এর পর পূর্বজুড়ী ইউনিয়নে ও হত দরিদ্রদের মধ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয় এবং জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হ্যান্ড স্যানিটাইজার দেওয়ার মাধ্যমে তা মানুষের মধ্যে বিতরন করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 294 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x