জনসমুদ্রে বিগত দিনের রেকর্ড ভাঙ্গবে জাপার সমাবেশ :রুহুল আমিন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২২ মার্চ ২০১৮ | ৭:৩৩ অপরাহ্ন
অ+ অ-

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, আগামী ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির সমাবেশ জনসমুদ্রে রূপ নেবে।

তিনি বলেন, সারা দেশ থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী সমাবেশে আসবে। আশা করছি, বিগত দিনের রেকর্ড ভেঙে এই সমাবেশ জনসমুদ্রে রূপ নেবে। এর পরই রাজনীতিতে বিবর্তন-পরিবর্তন লক্ষ্য করা যাবে।



বৃহস্পতিবার সকালে সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি মহাসচিব এসব কথা বলেন।

জাতীয় সম্মিলত জোট আয়োজিত এ সংবাদ সম্মেলনে রহুল আমীন হাওলাদার বলেন, দেশের মানুষ সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে সমর্থন দেবে। সেই আস্থা ও বিশ্বাস আমাদের আছে। একের পর এক হামলা-মামলা জাতীয় পার্টির ওপর চালানো হয়েছে। এর পরও এরশাদের শাসনামলের উন্নয়নের বিবেচনায় পরবর্তী সরকারের শাসনামলের গুণগত পার্থক্য কী তা নিয়ে আমরা কথা বলছি এবং বলব।

সংবাদ সম্মেলনে জোট নেতারা জানান, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে পৃথকভাবে প্রার্থী দেবে জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোট। ইতোমধ্যে ৭০০ প্রার্থীর খসড়া তালিকাও জোটের চেয়ারম্যানের হাতে আছে। জনপ্রিয়তার কথা বিবেচনা করে প্রার্থী চূড়ান্ত করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়সহ জোটের শীর্ষ নেতারা।

Comments

comments

পড়া হয়েছে 197 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত