জঙ্গিবাদ উগ্রবাদিদের দল হচ্ছে বিএনপি- আহমদ হোসেন

আশরাফুল ইসলাম জুয়েল,সংবাদমেইল২৪.কম | ১১ নভেম্বর ২০১৯ | ৭:৩৮ অপরাহ্ন
অ+ অ-

সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, বাংলাদেশের অপর নাম শেখ মুজিবুর রহমান,জঙ্গিবাদ উগ্রবাদিদের দল হচ্ছে বিএনপি, খালেদা জিয়ার চিকিৎসা দেশেইে হচ্ছে। কিন্তু বিএনপি যদি বিদেশে চিকিৎসা নিতে চায় তাহলে হাইকোট যদি জামিন দেয় তাহলে চিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন।

এ সময় তিনি বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কি আপনাকে জামিন দেবে।



রবিবার সকাল সাড়ে ১২ টার দিকে পৌর শহরের ডাক বাংলো মাঠে কুলাউড়া উপজেলা আওয়ামীলের ত্রি-বার্ষিকী সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,দুর্নীতি বাজদের জন্য আমরা রাজপথে নামবো না। এই সরকার জনগনের ভোটের সরকার। বিএনপির ডাকে তাদের নেতা কর্মীরা সাড়া দেয় না,কেউ রাজপথে নামে না।

তিনি উপস্থিত দলীয় নেতৃবৃন্দকে উদ্দেশ্যে করে বলেন,মানুষের পক্ষে কাজ করতে হবে। যারা ত্যাগি নেতা তাদের দলে আনতে হবে,জনগণ বলে আওয়ামিলীগ সরকার বার বার দরকার। দেশে শুদ্ধি অভিযান শুরু হয়েছে তাই যেখানে আবর্জনা সেটাকে পরিষ্কার করতে হবে। যারা টাকা দিয়ে মনোনয়ন বিক্রি করবে তাদের তালিকা আমাদের কাছে দেবেন তাদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা ব্যবস্থা নিবেন।

তিনি বলেন, ভূমি খেকো,দখলবাজ ছিন্তাইকারী,চাঁদাবাজী,খুনি, ডাকাতির সাথে জড়িত এমন কাউকে দলে বা কমিটিতে রাখা হবে না।

দীর্ঘ ১৫ বছর পর মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের বহুল প্রতিক্ষিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ।

কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মতিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান,আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ,কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট থেকে নৌকা প্রতিকে নির্বাচনে অংশ নেয়া সাবেক এমপি এম এম শাহীন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক  মিছবাহুর রহমান।

সম্মেলনের শুরুতে সম্পাদকীয় প্রতিবেদন ও শোক প্রস্তাব পেশ করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমনসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

জেলা পরিষদ চেয়ারম্যান কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আজিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্সের অবস্থান,আমরা পাকিস্থানের বিরুদ্ধে এই কুলাউড়ায় যুদ্ধ করেছি তাই ইতিহাসের পাতায় কুলাউড়ার নাম থাকবে। তিনি বলেন,আমরা অনুপ্রবেশকারীদের দলে স্থান দেবো না। প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে গুরুত্ব দিচ্ছেন।

তিনি স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন আপনারা আমার প্রাণ তাই অসুস্থতার মধ্যেও আপনাদের কাছে বার বার ফিরে আসি।

কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেন,মানুষ আওয়ামিলীগকে ভালবাসে,আজকে বঙ্গবন্ধু কন্যা আমাদের দেশকে এগিয়ে নিচ্ছেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি রোল মডেলে পরিণত করেছেন। সারা বিশ্ব আমাদের নেত্রীর কাছ থেকে অনেক কিছু শিখতে শুরু করেছে।
তিনি বলেন, বিএনপিকে সুযোগ পেলে তারা আমাদের পিছন দিকে ছুরি মারবে। তাই সবাইকে সজাগ থাকতে হবে।

Comments

comments

পড়া হয়েছে 167 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত