খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুলাউড়ায় ছাত্রদলের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০১ জানুয়ারি ২০২০ | ৪:৪৯ অপরাহ্ণ
অ+ অ-

বিএনপির চেয়ারপার্সন কারাবন্দি খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় অসহায় ও দুস্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে কুলাউড়া উপজেলা ছাত্রদল।

যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা, পোর্টস মাউথ বিএনপির সভাপতি, কুলাউড়া উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুল আহাদের অর্থায়নে প্রায় ৪ শতাধিক মানুষের মাঝে এই কম্বল বিতরণ করে উপজেলা ছাত্রদল।



সোমবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে শীতবস্ত্র বিতরণ ও এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

কুলাউড়া উপজেলা ছাত্রদলের সভাপতি এম ফয়েজ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম গিয়াস উদ্দিন মোল্লার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও পৌর প্যানেল মেয়র জয়নাল আবেদিন বাচ্চু। এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির সহ সভাপতি রেদওয়ান খান, সহ সভাপতি শামীম আহমদ চৌধুরী, সহ সভাপতি আজিজুর রহমান মনির (ইউপি চেয়ারম্যান), যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভুইয়া, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা ওয়াহিদ বকস মান্না, প্রচার সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক আব্দুল মোক্তাদির মনু, উপজেলা ছাত্রদল নেতা শেখ সুমন, সৈয়দ আব্দুস সহিদ জুবের, সাংগঠনিক সম্পাদক তানজিল হাসান খান, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা, কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সিপার আহমদ, ছাত্রদল নেতা আতিকুর রহমান, কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক বাছিদ আহমদ প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুল আলম সুহেল, উপজেলা বিএনপি নেতা বাবলা বৈদ্য, ছাত্রদল নেতা জসীম উদ্দিন, তালুকদার আব্দুল মুবিন, রাসেল তালুকদার, শান্ত প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, ‘সম্পূর্ণ অন্যায়ভাবে একটি মিথ্যা মামলায় খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখেছে সরকার। বর্তমানে তিনি গুরুতর অসুস্থ্য।

আইনজীবিরা যথেষ্ট যুক্তি দিয়ে আদালতের কাছে তাঁর জামিন আবেদন চাওয়া সত্ত্বেও একটি অদৃশ্য কারনে তাঁকে জামিন দেয়া হচ্ছে না। একজন ষাটোর্দ্ধ মহিলা বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। উনার রোগমুক্তি কামনায় আপনাদের (অসহায় ও দুস্ত) জন্য ছোট্ট আয়োজন।’

Comments

comments

পড়া হয়েছে 333 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x