কে কখন কিভাবে ধরা পড়বে, বলা যায় না : প্রধানমন্ত্রী

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৯ অক্টোবর ২০১৯ | ৬:১৫ অপরাহ্ন
অ+ অ-

ক্যাসিনো-কান্ডে কখন কে ধরা পড়বে তার ঠিক নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমার কথাটা একটু রূঢ় হলেও যেটা বাস্তবতা, কখন কে ধরা পড়ে তার কোনো ঠিক নাই।

সদ্য সমাপ্ত আজারবাইজান সফর নিয়ে আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে গণভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।



বিসিবি’র একজনের ক্যাসিনোতে জড়িত থাকার বিষয়ে শেখ হাসিনা বলেন, ক্যাসিনোর যে প্রসঙ্গ টেনে এনেছেন, সেটা বোধহয় ঠিক না। কে বাইরে কী করছে, সেটার সঙ্গে বিসিবির কোনো সম্পর্ক নেই। খোঁজ করলে সাংবাদিকদের ভেতরেও হয়তো ক্যাসিনোতে জড়িত কাউকে পাওয়া যাবে। তখন কী হবে? আমরা তো অভিযান চালাচ্ছি। কে কখন কিভাবে ধরা পড়বে, বলা যায় না। আমরা কিন্তু ক্যাসিনো ব্যবসায়ীদের ধরেছি। তাদের কেউ বহাল তবিয়তে আছে, সেটাও ঠিক না।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ক্যাসিনো খেলার সঙ্গে কে জড়িত, তার সঙ্গে ক্রিকেট বোর্ডের তো বিষয় না। হয়তো এখানে একজন ছিল। সেরকম তো আপনাদের সাংবাদিক মহলে যদি খোঁজ করা যায় তাহলে অনেককে খুঁজে পাওয়া যাবে। ভবিষ্যতে যদি পাই, তখন কী করব বলেন আমাকে। সেটাও তো আপনাদের ভাবতে হবে। আমার কথাটা একটু রূঢ় হলেও যেটা বাস্তবতা, কখন কে ধরা পড়ে তার কোনো ঠিক নাই।

ক্যাসিনো-কান্ডে জড়িতদের ধরার দায়িত্ব নিজেই নিয়েছিলেন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এটা ধরার দায়িত্ব আমি নিয়েছিলাম। আমি খুঁজে বের করেছি, আমি করিয়েছি। এতে কোনো সন্দেহ নাই, এটা আমি অকপটে স্বীকার করব। আমার কাছে যেকোনোভাবে যখন খবর আসছে, সাথে সাথে আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থা এবং যাকে দিয়ে করলে যথাযথ হয়, তাকে দিয়ে ধরেছি।

এ সময় দীর্ঘ দিন ধরে দেশে অবৈধভাবে ক্যাসিনো পরিচালিত হয়ে এলেও কোনো গণমাধ্যম বিষয়টি নিয়ে সংবাদ প্রচার করেনি বলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সূত্র-পিপিবিডি

Comments

comments

পড়া হয়েছে 121 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত