বিশ্বজিৎ সভাপতি, আশীষ সম্পাদক

কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৫ অগাস্ট ২০১৯ | ৪:৪৯ অপরাহ্ন
অ+ অ-

সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে গঠিত কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে।

এ লক্ষে শনিবার রাত ৯টায় স্থানীয় একটি অভিজাত রেষ্টুরেন্টে রিপোর্টার্স ইউনিটির এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।



সভায় সভাপতিত্ব করেন জেলা সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও নিউনেশন প্রতিনিধি এম.মছব্বির আলী। বক্তব্য দেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, অনলাইন কেবিসি নিউজের বার্তা প্রধান এম. আতিকুর রহমান আখই, ডেইলী স্টারের সাংবাদিক মিন্টু দেশোয়ারা এবং দৈনিক মানবকন্ঠের স্টাফ রিপোর্টার সেলিম আহমদ।

সভা শেষে সর্বসম্মতিক্রমে দৈনিক প্রতিদিনের সংবাদ এর প্রতিনিধি বিশ^জিৎ দাসকে সভাপতি ও দৈনিক বর্তমান এর প্রতিনিধি আশীষ কুমার ধরকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। এবং তিন সদস্য বিশিষ্ট একটি উপদেষ্ঠা কমিটিও গঠন করা হয়। উপদেষ্ঠা কমিটির নেতৃবৃন্দরা হলেন, এম. মছব্বির আলী, আজিজুল ইসলাম ও এম. আতিকুর রহমান আখই।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ সভাপতি মাহফুজ শাকিল (কালের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ (যায়যায়দিন), সাংগঠনিক সম্পাদক হাসান আল মাহমুদ রাজু, (দৈনিক এইবাংলা) অর্থ সম্পাদক বিকাশ মল্লিক (সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকা), প্রচার সম্পাদক আলম সাইফুল (দৈনিক তৃতীয় মাত্রা)। নির্বাহী সদস্যরা হলেন- মিন্টু দেশোয়ারা, আলাউদ্দিন কবির,সেলিম আহমদ,সৈয়দ আশফাক তানভীর, আব্দুল করিম বাচ্চু,সুমন আহমদ,আব্দুল কাইয়ূম।

Comments

comments

পড়া হয়েছে 229 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত