কুলাউড়া বিআরডিবির নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৮ অগাস্ট ২০১৭ | ১১:০৩ পূর্বাহ্ন
অ+ অ-

কুলাউড়ায় বিআরডিবির নির্বাচনে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও সদস্যসহ  ৮টি পদে ৯ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

(২৭ আগস্ট) রোববার প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা সমবায় কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. ছালিক আহমদের কাছে এ মনোনয়নপত্র জমা দেন।



এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পল্লী উন্নয়ন অফিসার শাহানারা পারভীন, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. নিজাম উদ্দিন, সহকারী নির্বাচন কমিশনার ও উপজেলা বিআরডিবি প্রকল্প কর্মকর্তা (পজিব) মো. আলফাতুন চৌধুরী ও জুনিয়র অফিসার মিন্টু দাস।

পল্লী উন্নয়ন অফিস সুত্রে জানা যায়, চেয়ারম্যান পদে মনোনয়ন জমা করেছেন বর্তমান চেয়ারম্যান ফজলুল হক ফজলু ও বর্তমান ভাইস চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা করেছেন কবিরাজি কৃষক সমবায় সমিতির ম্যানেজার সাংবাদিক মো. তাজুল ইসলাম ও আমানীপুর কৃষক সমবায় সমিতির সামছু উদ্দিন।

সদস্য পদে মনোনয়ন জমা করেছেন (১ নং ব্লকে) বর্তমান সদস্য মো. ইন্তাজ আলী, (৩ নং ব্লকে) বর্তমান সদস্য মো. ছোয়াব আলী, (৪ নং ব্লকে) ইটাহরি কৃষক সমবায় সমিতির সদস্য মো. সিদ্দেক আলী,(৫ নং ব্লকে) বাগাজুরা এমএসএস সমিতির মিনারা বেগম ও (৬ নং ব্লকে) চন্দ্রকলা এমএসএস সমিতির শিপ্রা রানী চন্দ। তবে ২নং ব্লক থেকে কোন প্রার্থীই মনোনয়ন দেননি।

মনোনয়ন বাছাই হবে ২৮ আগস্ট। ১০ সেপ্টেম্বর বৈধ ও বাতিলকৃত প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। প্রার্থীতা প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ এবং প্রতীক বরাদ্ধ করা হবে আগামী ১৩ সেপ্টেম্বর। আগামী ২৫ সেপ্টেম্বর কুলাউড়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির প্রশিক্ষন হলরুমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এতে উপজেলার ১০৩টি সমবায় সমিতির প্রতিনিধিগন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সংবাদমেইল/এনআই

Comments

comments

পড়া হয়েছে 532 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত