অসহায় ৭শত পরিবার পাবে ৫শত টাকা করে

কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক এর সাড়ে তিন লক্ষ টাকা হস্তান্তর!

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২১ মে ২০২০ | ৪:৩৮ অপরাহ্ণ
অ+ অ-

করোনাকালীন মহাদুর্যোগ মোকাবেলায় কুলাউড়ার বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছে কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক । এসোসিয়েশনের পক্ষ থেকে ৭০০ পরিবারের জন্য নগদ ৫০০ টাকা হারে সাড়ে তিন লক্ষাধিক টাকা এসোসিয়েশনের প্রতিনিধিদের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে ।

(২০ মে) বুধবার দুপুরে কুলাউড়া উপজেলা পরিষদ কক্ষে এসোসিয়েশনের প্রতিনিধি মৌলানা সাইফুল আলম সিদ্দিকী, কামরুল হাসান, হেকিম উদ্দিন ও মোহাম্মদ সেবু উদ্দিন উপজেলা চেয়ারম্যান সফি আহমেদ সলমান এর কাছে এ অর্থ হস্তান্তর করেন। পরে সেখানেই উপজেলা চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে সকল ইউনিয়ন চেয়ারম্যান এর হাতে সমপরিমাণ অর্থ তুলে দেন।



এসময় উপস্থিত ছিলেন, বরমচাল ইউপি চেয়ারম্যান আহবাব চৌধুরী শাহাজান, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন আহমেদ কমরু, রাউৎগাও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, হাজিপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, শরীফপুর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, ব্রাহ্মনবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, কাদিপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সালাম,  কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক, ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাখর খান, কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলি।

এসময় আমেরিকা থেকে ভিডিও কনফারেন্সে এসোসিয়েশনের সভাপতি আশরাফ আহমেদ ইকবাল, সাধারন সম্পাদক এনায়েত হোসেন জালাল ও যুগ্ম সম্পাদক কয়ছর রশীদ প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সহ উপস্থিত সকলের সাথে কথা বলেন। তারা প্রবাসীদের এই সহায়তা বিতরনে সহযোগিতা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। এবং ভবিষ্যতে আরো বৃহৎ আকারে সহযোগীতার আশ্বাস দেন। উপজেলা চেয়ারম্যানও এই দুর্যোগকালীন সময়ে নিজেরা গৃহবন্দী থেকেও জন্মমাটির মানুষকে সহায়তা করায় কুলাউড়া এসোসিয়েশন নেতৃবৃন্দ সহ প্রবাসী কুলাউড়াবাসীকে ধন্যবাদ জানান।

Comments

comments

পড়া হয়েছে 157 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x