কুলাউড়া পৌর নির্বাচন: বিএনপি মনোনীত প্রার্থী কামাল উদ্দিন আহমদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার | ০৮ জানুয়ারি ২০২১ | ৭:৫০ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়ায় পৌরসভার নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ।

(০৮ জানুয়ারি) শুক্রবার বিকালে কুলাউড়ায় ছামি ইয়ামি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে তিনি এ মতবিনিময় করেন।



কুলাউড়া পৌরসভার সাবেক ২ বারের নির্বাচিত মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। ধানের শীষের পোষ্টার ছেড়ার অভিযোগ করেন। তিনি এসব অভিযোগ মৌখিকভাবে প্রশাসনকে অবহিত করেছেন বলে জানান। তিনি বলেন,পৌরসভা নির্বাচন পরিচালনার জন্য তার কোন নির্বাচনী অফিস নেই। তিনি বাসা থেকে সকল কার্যক্রম পরিচালনা করছেন।

তিনি আরো বলেন, বিদ্যুৎ সরবরাহ, সড়ক বাতিসহ কুলাউড়া পৌরসভায় তাঁর সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। শুধু পানি ও কিছু ড্রেনেজ সমস্যা রয়েছে। সেগুলো তিনি পুনরায় নির্বাচিত হলে করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জুনেদ বলেন, সরকারের সহায়তায় কুলাউড়াকে একটি মডেল পৌরসভায় উন্নীত করবেন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে যাতে অনুষ্ঠিত হয় সে ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বিগত ২০১৫ সালের নির্বাচনে একটি কেন্দ্রে কারসাজি করে আমাকে পরাজিত করা হয়। ওই কেন্দ্রে ফলাফল ঘোষণাতে বিলম্ব করা হয়। এবার এর পুনরাবৃত্তি ঘটতে পারে বলে পৌরসভার ৯টি কেন্দ্রকে আগে থেকে ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণা করছেন তিনি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজলের পরিচালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ২০ দলীয় জোটের কেন্দ্রিয় নেতা সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খাঁন।

তিনি বলেন, কুলাউড়ায় রাজনৈতিক সম্প্রীতির এক ঐতিহ্য রয়েছে। ভবিষ্যত প্রজন্মের জন্য সম্প্রীতির ধারাবাহিকতা বজায় রেখে নির্বাচন করার জন্য তিনি সকল প্রার্থী ও কর্মী-সমর্থকদের আহ্বান জানান।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রেদওয়ান খাঁন, সহ-সভাপতি শামীম আহমদ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভুঁইয়া,মইনুল হক বকুল,সাংগঠনিক সুফিয়ান আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক আব্দুল মোহিত সবুজ, পৌর বিএনপি সভাপতি মুহিবুর রহমান মলাই, সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সারোয়ার আলম বেলাল প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 165 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x