ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বন্যা দূর্গত এলাকায় ভাইরাসে আক্রান্তদের পাশে কুলাউড়া উপজেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৮ জুলাই ২০১৮ | ৪:৩৮ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে বন্যা দুর্গত এলাকায় স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

(৭ জুলাই) শনিবার সকাল সাড়ে ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত হাজীপুর ইউনিয়ন কমপ্লেক্সে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, এনজিও, হেল্থ, মুসলিম এইড, ক্রিস্টান মিশনারীর সহযোগিতায় এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্টিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পের আনুষ্টানিক ভাবে উদ্বোধন করেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন।

এসময় ছিলেন উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মোঃ গোলাম রাব্বী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নুরুল হক, কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও হাজীপুর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু, কুলাউড়া অফিসারর্স ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ সুলতান আহমদ,এনজিও ওয়াফ কর্মকর্তা আব্দুল মালিক, নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভনিংবডির সভাপতি রেজাউর রহমান চৌধুরী,হাজীপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ওয়াদুদ বক্স,সমাজসেবক জমসেদ আলীসহ বিভিন্ন শ্রেনীপেশার নেতৃবৃন্দ।

ফ্রি মেডিকেল ক্যাম্পের বিষয়ে হাজিপুর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চুর কাছে জানতে চাইলে তিনি কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্টিত হয়েছে সেটি প্রসংশনীয়। আমার এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানোর জন্য উপজেলা প্রশাসনের প্রতি ইউনিয়নবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মোঃ গোলাম রাব্বী বলেন, হাজিপুর ইউনিয়নের আকস্মিক বন্যার ভাইরাসে আক্রান্ত চিকিৎসা বঞ্চিত অসহায় মানুষের উপস্থিতিতে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, বন্যার ভাইরাসে আক্রান্ত ৫ শতাধিক মানুষের মধ্যে ফ্রি চিকিৎসাপত্র ও ঔষধসহ স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 466 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত