কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৫ অগাস্ট ২০১৮ | ১০:১১ অপরাহ্ন
অ+ অ-

কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

উপজেলা প্রশাসন শোক র‌্যালী, জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃর্তিতে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা, যুব ঋণ বিতরণ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগীদের পুরস্কার বিতরণ এবং মিলাদ, দোয়া মাহফিল পালন করা হয়।



কুলাউড়া ভারপ্রাপ্ত ইউএনও মোঃ সাদি-উর-রহিম জাদিদের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ারের পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত জাতীয় শোক দিবসে প্রধান অতিথি ছিলেন এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারী নেত্রী নেহার বেগম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম মুসা, উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দার, কুলাউড়া অফিসার্স ক্লাবের সম্পাদক ডাঃ সুলতান আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মাসুক মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েল, পৌর আ’লীগ সম্পাদক গৌরা দে, কুলাউড়া এনসি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন ও রাবেয়া আদর্শ প্রাইমারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ ছালাম প্রমুখ।

Comments

comments

পড়া হয়েছে 332 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত