কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল সিলেট বিভাগের শ্রেষ্ঠ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ১৮ অক্টোবর ২০১৮ | ৪:২১ অপরাহ্ণ
অ+ অ-

সিলেট বিভাগের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলার প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি আসম কামরুল ইসলাম।

বুধবার সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে থেকে বিভাগীয় পর্যায়ে চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক বাছাই প্রতিযোগিতায় মানসম্মত প্রাথমিক শিক্ষা খাত সহ সকল খাতে বিশেষ অবদান রাখায় তাঁকে সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত করা হয়।

কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম ও প্রাথমিক শিক্ষা অফিসের সমন্বয়ে কুলাউড়ার প্রাথমিক শিক্ষা ব্যবস্থার ব্যাপক অগ্রগতি হয়েছে। এর আগেও তিনি পরপর তিন বার (২০১৬, ২০১৭ ও চলতি বছর) মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিভাগের শ্রেষ্ঠ কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম জানান, দেশরতœ শেখ হাসিনার হাত ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে প্রাথমিক শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছি। সুশৃঙ্খল শিক্ষার বীজ বপনের একমাত্র মাধ্যম হলো প্রাথমিক বিদ্যালয়। একটি শিশু শুরু থেকেই উন্নতমানের পরিবেশে বেড়ে উঠলে ভবিষ্যতে সম্পদে পরিণত হবে।

Comments

comments

পড়া হয়েছে 502 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত